রাতের আধারে হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারকে ত্রাণ বিতরণে ইউএনও সাইদুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩০ মার্চ, ২০২০

রাতের আধারে হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারকে ত্রাণ বিতরণে ইউএনও সাইদুল ইসলাম


রাতের আধারে হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারকে ত্রাণ বিতরণে ইউএনও সাইদুল ইসলাম





আজকের সংবাদ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বরাদ্দ দেওয়া চাল ডাল আলু পেঁয়াজ লবণ সহ বিভিন্ন সামগ্রী একটু ভিন্ন পন্থায় রাতের আধারে গ্রামে গ্রামে ঘুরে হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারকে খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম।





রোববার(২৯ মার্চ) দিনের বেলায় কাঁচপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি যেমন নারায়ণগন্জ জেলা প্রসাশক জসিম উদ্দিনকে নিয়ে দুঃস্থ মানুষদের খাদ্য বিতরণ করেন তেমনি রাতের আঁধারে ও হত দরিদ্র অসহায় ও দুস্থ পরিবার কে খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা সহকারী ভূমি আল মামুন।





উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম জানান প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী উপজেলার সর্বত্র পৌঁছে দিতে তিনি রাত দিন কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী গৃহীত পদক্ষেপের কারণে গৃহবন্দী কোন লোক যাতে না খেয়ে মারা না যায় সেটি নিশ্চিত করতে রাতের আধারে ঘরে ঘরে নিজেই ত্রাণ সামগ্রী নিয়ে হাজির হন।
তিনি আরো জানান রাতে ত্রান সামগ্রী নিয়ে উপস্থিত হলে অহেতুক মানুষের উপস্থিতি তেমন একটা থাকে না তালিকা অনুযায়ী হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে সুশৃংখলভাবে বিতরণ করা যায়।
এদিকে হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবার এ ত্রান পেয়ে প্রধানমন্ত্রী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কে অসংখ্য ধন্যবাদ জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭