নিম্ন আয়ের মানুষের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ মার্চ, ২০২০

নিম্ন আয়ের মানুষের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ


নিম্ন আয়ের মানুষের মাঝে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ।





তায়িন আহম্মেদ রাতুলঃ মরণ ব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে নিম্ন আয়ের মানুষের মাঝে গিয়ে খাদ্য সামগ্রী দিয়েছেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





রোববার(২৯শে মার্চ)রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর গ্রামে লিয়াকত হোসেন খোকা নিজে উপস্থিত থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল,তৈল,আলু,লবনসহ প্রায় দুইশত ব্যাগ খাদ্য সামগ্রী বিতরণ করেন।





এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ঘরে থাকা সকলকে সচেতন থাকার আহবান জানান। সেই সাথে তাদের করোনা ভাইরাস প্রতিরোধে নানা সচেতনতামূলক পরামর্শ ও জীবাণু নাশক হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেন। সেই সাথে তিনি সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আহ্বান জানান। তিনি আরো জানান দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত থাকবে প্রতিদিনই তিনি কোন না কোন ইউনিয়নে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করবেন এর আগে সকালে তিনি কাঁচপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন।









খাদ্য সামগ্রী বিতরণে কালে আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক জাবেদ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সোবান প্রধান,হাজ্বী সারোয়ার,হাজ্বী মোক্তার হোসেন,স্থানীয় মেম্বারসহ অন্যান্য নেতা কর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭