সোনারগাঁয়ে নির্মাণাধীন ভবনে আগুন,ঘটনাস্থল পরিদর্শনে ইউএনও সাইদুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে নির্মাণাধীন ভবনে আগুন,ঘটনাস্থল পরিদর্শনে ইউএনও সাইদুল ইসলাম


সোনারগাঁয়ে নির্মাণাধীন ভবনে আগুন,ঘটনাস্থল পরিদর্শন ইউএনও সাইদুল ইসলামের





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নির্মাণাধীন ভবনে অগ্নিকান্ড।ফায়ার সার্ভিসের ও স্থানীয়দের সহায়তায়র ফলে প্রায় ৩০মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আসে।





রোববার(২৯মার্চ)সকালে উপজেলার বাড়িচিনিষ এলাকার শওকত মিয়ার নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।





স্থানীয়রা জানায়,সকাল ১১ টার দিকে বাড়ি চিনিস এলাকায় শওকত হোসেনের নির্মাণাধীন বিল্ডিং এ বিড়ি সিগারেটের আগুন থেকে গুদামঘরে আগুন লাগে।আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় এলাকায় আতঙ্ক ছড়ায়,এসময় বাড়ি খালি করে রাস্তায় বেরিয়ে পড়েন আশেপাশের বাড়ির লোকজন।এসময় গুদামে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হয়।





এ বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা বলেন,কিভাবে আগুনের সুত্রপাত হয় এবং ক্ষতির পরিমান কত হবে তা আমরা জানাতে পারেনি।তবে আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে নিয়ন্ত্রণ করেছি।





এসময় আগুনের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং আতঙ্কিত না হওয়ার জন্য সাধারণ জনগণকে আহ্বান জানান এসময় তিনি ফায়ার সার্ভিস এর অফিসারদের সাথে ঘটনাস্থলে গিয়ে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭