নারায়ণগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক জসিমউদদীন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ মার্চ, ২০২০

নারায়ণগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক জসিমউদদীন


নারায়ণগঞ্জে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক জসিমউদদীন।





আজেকে সংবাদ ডেস্কঃমরণ ব্যাধি করোনা আতংকে ঘরবন্দী অসহায় মানুষের পাশে দাঁড়াতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন সরকারি তহবিলের খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।





রবিবার (২৯ মার্চ) সকাল ১১ টায় সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউপির সেনপাড়া বস্তিতে চাল, ডাল, তেল ও নিত্য প্রয়োজনীয় পণ্যসহ নগদ অর্থ বিতরণ করেন।





জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জ জেলার জন্য ১০০ মেট্রিকটন চাল ও ১০ লক্ষ টাকা বরাদ্ধ করে পাঠান। আমরা ইতিমধ্যে সদর উপজেলায় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছি। দেশের এ ক্রান্তিলগ্মে সমাজের প্রতিটি বৃত্তবান মানুষের দায়িত্ব গরীব দুস্থ, দিনমুজুর এবং খেটে খাওয়া পাশে দাড়ানো। আমরা জেলা প্রশাসকের অফিসের বেতনের কিছু অংশ দ্রারিদ্য অসহায় মানুষের সাহাযার্থে দান করেছি। আপনারাও এগিয়ে আসবেন। যাতে সমাজের একটি লোকও না খেয়ে থাকে। সোনারগাঁসহ প্রতিটি উপজেলায় এই কার্যক্রম পরিচালনা করা হবে।





খাদ্য সামগ্রী বিতরণ কালে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম বস্তিবাসীদের উদ্দেশ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেন।





এসময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারি,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম, সোনারগাঁ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল-মামুন,সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর, সোনারগাঁ উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ নাসির উদ্দীন মিয়া এবং কাঁচপুর ইউপির সকল মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭