দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে চেয়ারম্যান মাসুমের অনন্য উদ্যোগ এলাকাবাসীর সাধুবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ মার্চ, ২০২০

দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে চেয়ারম্যান মাসুমের অনন্য উদ্যোগ এলাকাবাসীর সাধুবাদ


দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে চেয়ারম্যান মাসুমের অনন্য উদ্যোগ এলাকাবাসীর সাধুবাদ





তায়িন আহম্মেদ রাতুলঃ কথায় নয় কাজে বিশ্বাসী গতকাল এমনি কথা বলেছিলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক,পিরোজপুর ইউনিয়নে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।






ঠিক সেই কাজটিই করে দেখালেন তিনি,দ্রব্যমুল্যের উর্ধগতি ঠেকাতে বিশেষ উদ্যোগ নিয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে বাজারে বাজারে ঘুরে দ্রব্যমূল্য যাচাইয়ে বাজার মনিটরিং করছেন।
শনিবার(২১শে মার্চ) দিনভর পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মনিটরিং কার্যক্রম পরিচালনা করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





সারাদেশে যখন করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ দিশেহারা ঠিক সে মুহুর্তে বাজারের অসাধু ব্যবসায়ীরা চাল,ডাল,সবজিসহ অন্যান্য সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করছেন।





এ বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে বাজার মনিটরিং করে ব্যবসায়ীদের কঠোর হুশিয়ারী দেওয়া হয়েছে যেন, কোন দ্রব্যমূল্য বাড়ানো না হয়। প্রতিদিন আমাদের বাজার মনিটরিং অব্যাহত থাকবে এবং যে সকল ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্য বাড়াবে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।যাতে করে নিরীহ খেটে খাওয়া মানুষগুলো ইচ্ছে করলেও তাদের নিত্যপ্রয়োজনীয় খাবার কিনে খেতে পারে।





মেঘনা শিল্পাঞ্চলে বাজার মনিটরিং শেষে যেখানে গণজমায়েত সেখানেই করোনা ভাইরাসের সম্ভাবনাকে কেন্দ্র করে বোরাক বাস স্টান্ডে অবস্থিত বাজারটি ভেঙ্গে দিয়ে যানজট ও গণজমায়েত নিরসনে অটো-রিক্সা এবং সিএনজি স্টেশন হিসেবে ব্যবহারের নির্দেশ দেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এসময় স্থানীয় এলাকাবাসী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সাধুবাদ জানান ও ভালো কাজে এগিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।
বাজার মনিটরিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা,মোশাররফ মেম্বার,নুরু মেম্বার ও আলমগীর কবিরসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭