ইঞ্জিঃমাছুমের নেতৃত্বে অসহায় মানুষের পাশে পিরোজপুর ইউপি ছাত্রলীগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

ইঞ্জিঃমাছুমের নেতৃত্বে অসহায় মানুষের পাশে পিরোজপুর ইউপি ছাত্রলীগ


ইঞ্জিঃ মাছুমের নেতৃত্বে অসহায় মানুষের পাশে পিরোজপুর ইউপি ছাত্রলীগ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নেতৃত্বে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে বুধবার (২৫ মার্চ) রাত থেকে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা নিন্ম আয়ের শ্রমজীবী মানুষদের মাঝে জীবানুনাশক স্যানিটাইজার, মাস্ক ও গনসচেতনতা মূলক প্রচার পত্র বিলি করতে দেখা গেছে।
ইতিমধ্যে তারা মহান স্বাধীনতা দিবসে (২৬ মার্চ) উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকায় প্রতাবনগর, কাদিরগঞ্জ,গঙ্গানগর,ইসলামপুর ও নয়াগাঁও গ্রামের বিভিন্ন সড়ক ও বাজারে জীবনুনাশক ছিটিয়ে নিন্ম আয়ের শ্রমজীবী মানুষদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করেন বলে জানা যায়।





ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় ঔষুধ কোম্পানিগুলোর হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক সংকট দূরীকরণে আমরা নিজেরাই হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক তৈরি করে সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছি। তিনি সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে সচেতন করেন এবং প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হতে বলেন।
সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম বাবু জানান, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে হলে কেমন করে হাত ধুতে হবে, কিভাবে হাঁচি-কাশি দিতে হবে সেই বিষয়গুলো এলাকার সাধারণ মানুষদের দেখাচ্ছি আমরা। সেই সঙ্গে করনীয় নিয়মগুলো পরিবারের অন্য সদস্যদের অবহিত করার আহবান জানাচ্ছি। আমাদের ৬টি ভাগ হয়ে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গত তিন দিন যাবত দিনরাত কাজ করছে।





এ সময় পিরোজপুর ছাত্রলীগ ও সোনারগাঁও ছাত্রলীগ নেতাকর্মী সহ আরো উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ড সদস্য সেলিম রেজা, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলম চান , সাবেক সভাপতি আবু হানিফ,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭