নারায়ণগঞ্জে সাংবাদিকের ঘাড় মটকে দিতে চাইলেন ওসি আসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

নারায়ণগঞ্জে সাংবাদিকের ঘাড় মটকে দিতে চাইলেন ওসি আসলাম


নারায়ণগঞ্জে সাংবাদিকের ঘাড় মটকে দিতে চাইলেন ওসি আসলাম।





ফতুল্লা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেনের বিরুদ্ধে এক প্রবীণ সাংবাদিকের সাথে অশোভন আচরণ করার অভিযোগ উঠেছে।





শুক্রবার(২৭ মার্চ)বিকেল সাড়ে তিনটার দিকে ফতুল্লা মডেল থানার ভেতরেই ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রবীণ সাংবাদিক নুরুল ইসলাম নুরুর সাথে এমন অশোভন আচরন করেন ওসি আসলাম হোসেন ও ওসি অপারেশন তারিকুল আলম জুয়েল।





অশোভন আচরনের শিকার সাংবাদিক নুরুল ইসলাম নুরু জানান,বিকেল সাড়ে তিনটার দিকে থানার ভেতরে প্রবেশ করার সাথে সাথেই ওসি অপারেশন তারিকুল আলম জুয়েল ধমকের সুরে বলেন,আপনি কোথায় যাবেন? থানার ভিতরে কেন আসছেন? তখন নুরুল ইসলাম নুরু ওয়াস রুমে যাওয়ার কথা জানালে তিনি আরো ক্ষিপ্ত হয়ে উঠে বলেন,এটা ওয়াস রুমে যাওয়ার জায়গা না। এসময় ওসি আসলাম অপারেশন তারিকুল আলম জুয়েলের পাশেই দাড়িয়ে ছিলেন।





সাংবাদিক নরুল ইসলাম নুরু ওসি আসলাম হোসেনকে বললেন,ভাই আপনি তো আমাকে চিনেন আপনার সামনে তারিকুল সাহেব এ ধরনের ব্যবহার করতেছে, আপনি কিছু বলেন। আমরা সাংবাদিকরা থানায় তথ্য সংগ্রহরের জন্য আসি। তখন ওসি আসলাম হোসেন অপারেশনের এমন আচরনের প্রতিবাদ না করেই নিজেই ক্ষিপ্ত হয়ে উঠেন।





তিনি প্রবীন সাংবাদিক নুরুল ইসলাম নুরুকে বলেন, আপনি কিসের বালের সাংবাদিক। আপনার ঘাড় মটকে ভেঙ্গে মাটির সাথে মিশিয়ে দিবো। আপনি এসপির সামনে আমার বিরুদ্ধে কথা বলেন। আপনি কত বড় সাংবাদিক? আপনাকে আমি এ থানায় থাকলে দেখায় দিবো। আজকে থেকে এ থানার ভেতরে আপনার আশা সম্পূর্ন নিষেধ।





এমন অশোভন আচরনের জন্য নারায়ণগঞ্জ সাংবাদিক সমাজে চরম ক্ষোভ বিরাজ করছে।





এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেনের ব্যবহৃত মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়ে উঠেনি।





উল্লেখ্য, গত ১৫ মার্চ ফতুল্লা মডেল থানায় অনুষ্ঠিত ওপেন হাউস ডে তে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক নরুল ইসলাম নুরু। তার বক্তব্যে তিনি বলেছিলেন সাংবাদিক পুলিশ একে অপরের পরিপূরক। কিন্তু এ থানায় তা নাই। ওপেন হাউস ডের নামে চলে ফতুল্লা মডেল থানায় গোপন হাউস ডে। ওসি আসলাম হোসেনে বিরুদ্ধে এমন বক্তব্য দেয়াতে তার প্রতি ক্ষিপ্ত হয়ে এমন অশোভন আচরন করেছেন বলে জানান নুরুল ইসলাম নুরু।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭