করোনা সংক্রমন প্রতিরোধে সাধারণ মানুষের পাশে যুব উন্নয়ন সংস্থা মামরকপুর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

করোনা সংক্রমন প্রতিরোধে সাধারণ মানুষের পাশে যুব উন্নয়ন সংস্থা মামরকপুর


করোনা সংক্রমন প্রতিরোধে সাধারণ মানুষের পাশে যুব উন্নয়ন সংস্থা মামরকপুর





আজকের সংবাদ ডেস্কঃ বৈশ্বিক দুর্যোগ করোনা সংক্রমণ প্রতিরোধে দেশের মানুষের পাশে থাকার টানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের বিভিন্ন যানবাহন, অলিগলি, বাজার, পাবলিক প্লেস ও মসজিদে জীবানু নাশক স্প্রে করে সচেতনতা কার্যক্রম চালাচ্ছেন যুব উন্নয়ন সংস্থা মামরকপুরের একদল তরুণ স্বেচ্ছাসেবী।





শুক্রবার (২৭ মার্চ) জুমার নামাজ শেষে সোনারগাঁওয়ের উপজেলা মসজিদ, পৌরসভা, উলুকান্দি, বাড়িমজলিস, পানাম বাজার ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে জীবানুনাশক স্প্রে করে স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা। এসময় নামাজে আগত মুসল্লি, চালক ও যাত্রীদের শরীরেও জীবানু নাশক স্প্রে করেন তারা। সেই সাথে তাদের করোনা ভাইরাস প্রতিরোধে নানা সচেতনতামূলক পরামর্শ ও জীবাণু নাশক হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেন।





এর আগে স্বাধীনতা দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে পুরো উপজেলা পরিষদ চত্ত্বর জীবাণু নাশক স্প্রে করেন তারা। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন, স্বেচ্ছাসেবক দলের আমাদের যে ছেলেগুলি দিনরাত রাস্তায় নিজেদের হাত খরচের টাকায় বানানো জীবানুনাশক ছিটাচ্ছে, হ্যান্ড স্যানিটাইজার মাস্ক দিচ্ছে, মানুষকে সতর্ক করছে তাদের দলে যোগদিন। আসন্ন দিনের লকডাউনে থাকা আমার যে রিক্সাচালক/ভ্যানচালক/দিনমজুর ভাইটি আপনার বাড়ির পাশে আছে সম্ভব হলে আজই তার বাড়িতে গিয়ে কিছু চাল, ডাল, তেল, লবন দিয়ে আসুন। সম্ভব হলে আপনার বাড়ির পাশের স্টেশনে/বাজারে অবহেলায় পড়ে থাকা মানষিক ভারসাম্যহীন মানুষগুলোর জন্য কিছু একটা করুন।





এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন যুব উন্নয়ন সংস্থা মামরকপুরের সভাপতি মোঃ সানাউল্লাহ বেপারী, সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, কার্যকরী সদস্য ফাহমিদ তুহিন, প্রচার সম্পাদক মোঃ ইমরান হোসেন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ নুরুল হক, সদস্য মোহাম্মদ রিয়াদ, সদস্য আবুল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ সবুজ, সদস্য মোঃ গোলজার হোসেন প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭