মান সম্মত শিক্ষা চাই,যে শিক্ষায় শিশুরা শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে আসবে ----ইঞ্জিঃমাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ মার্চ, ২০২০

মান সম্মত শিক্ষা চাই,যে শিক্ষায় শিশুরা শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে আসবে ----ইঞ্জিঃমাসুম


মান সম্মত শিক্ষা চাই,যে শিক্ষায় শিশুরা শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে আসবে ----ইঞ্জিঃমাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মনিংসান কিন্ডার গার্টেনের বার্ষিক পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।





সোমবার(০২রা মার্চ)বিকেলে মেঘনা শিল্পাঞ্চলের পিরোজপুর ইউনিয়নের মনিংসান কিন্ডার গার্টেনে এ বার্ষিক পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





উক্ত পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের মাঝে এ পুরস্কার বিতরন করেন।





এসময় তিনি ছাত্রছাত্রীদের ও অভিভাবকদের উদ্দেশ্যে  বলেন আমরা জিপিএ ৫ চাইনা.আমরা মান সম্মত শিক্ষা চাই,যে শিক্ষায় শিশুরা শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে নিয়োজিত হবে সেই শিক্ষা চাই। সেজন্য তিনি প্রত্যেক শিক্ষককে শিশুদের শিক্ষার ব্যাপারে যত্মশীল হওয়ার আহবান জানান।





বার্ষিক পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সমাজ সেবক আলহাজ্ব ফজলুল হক প্রধান,পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাক্তার আতিক উল্লাহ,সোনারগাঁ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি সোনিয়া আক্তার,আওয়ামীলীগ নেতা আলম চাঁন, শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ,আনোয়ার হোসেনসহ কিন্ডার গার্টেনের সকল শিক্ষক ও শিক্ষিকা ও শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭