যুবদলের পদ পেতে মরিয়া জাতীয় পার্টির রমজান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ মার্চ, ২০২০

যুবদলের পদ পেতে মরিয়া জাতীয় পার্টির রমজান


যুবদলের পদ পেতে মরিয়া জাতীয় পার্টির রমজান !





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির পদ পেতে মরিয়া হয়ে উঠেছে জাতীয় পার্টিতে যোগদানকৃত বিতর্কিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সদস্য ও জেলা তারেক জিয়া পরিষদের সাধারন সম্পাদক রাজু আহমেদ রমজান । পদ পেতে জেলা যুবদলের নেতাদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন,চালাচ্ছে লবিং,এমন খবরে তৃণমূল যুবদলের নেতাকর্মীদের মাঝে চলছে ব্যাপক সমালোচনা ।





তৃনমুল যুবদলের নেতাকর্মীরা জানান,রাজু আহমেদ রমজান একজন বিতর্কিত ব্যক্তি।সে এক সময়ে যুবদল করতো।পরে জেলা তারেক জিয়া পরিষদের সাধারণ সম্পাদক হয়েও কোন কাজ কর্ম করতে দেখা যায়নি শুধু পিঠ বাচিয়ে চলেছেন। তার অনুকুলে সোনারগাঁয়ের কোন নেতা কর্মীই নেই,ঘন ঘন দলপাল্টানো সুবিদাবাদী থাকার কারনে।বর্তমানে তাকে সোনারগাঁ উপজেলায় দেখাই যায় না, জানা যায় স্ত্রীর দেয়া যৌতুক ও নারী শিশু নির্যাতন মামলায় এলাকা হতে পালিয়ে বেড়াচ্ছে,যে কিনা সংসার চালাতে স্ত্রীকে মারধর করে স্ত্রীর কাছে যৌতুক দাবী করে। সে কিভাবে চালাবে দল এমন ও শোনা যায়,যদি পদবী না পায় তাহলে তো তার জাতীয় পার্টি খাড়াই। গত জাতীয় সংসদ নির্বাচনের সময়ে আমরা বিএনপির প্রার্থীর পক্ষে যখন কাজ করতে গিয়ে হামলা মামলা ও নির্যাতনের স্বীকার হয়েছি।ঠিক তখনি রাজু আহমেদ রমজান জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে কাজ করেন।





তারা আরও বলেন,নির্বাচনের পরে মোটা অংকের টাকা বিনিময়ে সে তার স্ত্রীকে নিয়ে গিয়ে সাংসদ লিয়াকত হোসেন খোকার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। এ সময়ে তার সাথে বিএনপির আরোও কিছু লোকজন জাতীয় পার্টিতে যোগদান করেন। রাজু দলের সাথে বেইমানি করেছেন। তার মতো একজন বিতর্কিত বেইমান নেতা সোনারগাঁ যুবদলের আহ্বায়ক কমিটিতে যেনো না আসতে পারেন তার জন্য আমরা নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদককের প্রতি আহ্বান জানাচ্ছি। যদি রাজুর মতো বিতর্কিত নেতা সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটিতে আসে তাহলে তৃণমূল নেতাকর্মীরা তাকে মেনে নিবে না কখনই আর যৌতুক লোভী স্বামী যে কিনা নিজেই খেতে পারে না সে কিভাবে দল চালবে সেটাই দেখার বিষয়। আর তার দায়দায়িত্ব জেলা যুবদলের নেতৃবৃন্দের নিতে হবে ।





জানাগেছে,গত বছরের ১১ জুন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক লিয়াকত হোসেন খোকাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে  নারায়ণগঞ্জ জেলা তারেক জিয়া পরিষদের সাধারন সম্পাদক রাজু আহমেদ রমজানের নেতৃত্বে সোনারগাঁয়ের কিছু বিএনপির নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন । সেই সময়ে নারায়ণগঞ্জের বিভিন্ন গনমাধ্যমে এ সংবাদ প্রকাশক করা হয়।(সুত্র নারায়ণগঞ্জ কন্ঠ)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭