করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত ৩ প্রবাসীকে কোয়ারেন্টারে নাথাকায় ভ্রাম্যমান আদালতের জরিমানা। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ মার্চ, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত ৩ প্রবাসীকে কোয়ারেন্টারে নাথাকায় ভ্রাম্যমান আদালতের জরিমানা।


করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত ৩ প্রবাসীকে কোয়ারেন্টারে  নাথাকায় ভ্রাম্যমান আদালতের জরিমানা।





আজকের সংবাদ ডেস্কঃ বিদেশ থেকে ফেরত এসে কোয়ারেন্টারে না থেকে অবাধে চলাফেলার অপরাধে ৩ বিদেশ ফেরতকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।





শুক্রবার(২০মার্চ)বিকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করেন।





সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরত প্রবাসীদের বাধ্যতামুলক ১৪ দিন কোয়ারেন্টারে  থাকা বাধতামুলক করেছে সরকার। কিন্তু কিছু প্রবাসী সরকারী নিয়ম না মেনে অবাধে চলাফেলা করছে। যা করোনা ভাইরাসে জন্য ঝুঁকিপুর্ন। সরকারী নিষেধ অমান্য করার অপরাধে সনমান্দি ইউনিয়নের চরলাল এলাকার ইতালী প্রবাসী মৃত তমিজ উদ্দিনের ছেলে মোঃ কাদিরকে ১৮০৬ এর ২৬৯ দন্ডবিধি ধারায় ৫০ হাজার টাকা, একই ইউনিয়নের ভাটিচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মনির হোসেনকে ১০ হাজার টাকা ও পৌরসভার হাড়িয়া এলাকার আজিজুল রহমানের ছেলে আতিকুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, এসময় তিনি তারা অবাধে চলাফেলা করতে জনগনের ও তাদের পরিবারের কি সমসা হতে পারে সে বিষয়ে অবহিত করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সোনারগাঁ থানার এস আই সুবাস চন্দ্রসহ সঙ্গীয় ফোর্স ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭