সোনারগাঁয়ে করোনা সচেতনতায় রাস্তায় রাস্তায় বিডি ক্লিনের মাস্ক বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে করোনা সচেতনতায় রাস্তায় রাস্তায় বিডি ক্লিনের মাস্ক বিতরণ


সোনারগাঁয়ে করোনা সচেতনতায় রাস্তায় রাস্তায় বিডি ক্লিনের মাস্ক বিতরণ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় প্রায় ৫শ ব্যক্তিকে মাস্ক দিয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁয়ের একদল তরুণ।
শুক্রবার (২০ মার্চ) মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রীজ ও কাঁচা বাজার এলাকায় ঘুরে রিকশা, অটোরিকশা, ইজিবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে বিনামূল্যে এই মাস্ক বিতরণ করেন।
সোনারগাঁও এলাকার তরুণ স্বেচ্ছাসেবী আল আমিন জানান, করোনাভাইরাসের বিস্তার রোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ করেছেন। করোনাভাইরাস নিয়ে সর্বত্র একটা উদ্বেগ দেখা দিয়েছে। তাই আতঙ্কিত না হয়ে মানুষ যাতে এ বিষয়ে সচেতন হন, এ জন্য মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছেন তাঁরা।
বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, মূলত এই উদ্যোগ দেখে অন্যরাও তাঁদের নিজের অবস্থান থেকে করোনা বিষয়ে সচেতনতা এবং মাস্কসহ অন্য উপকরণ নিজ এলাকার মানুষের মধ্যে বিতরণের উদ্যোগ নিতে পারেন। একইভাবে মানুষের মধ্যে আরো মাস্ক বিতরণ করবেন। শ্রমজীবী অনেকেই আছেন, যাঁরা নিজেদের টাকায় মাস্ক কিনতে পারছেন না বা এ বিষয়ে তাঁরা বিশেষ কিছু জানেন না। আমরা তাদেরকেই সচেতন করে মাস্ক ব্যবহারের আওতায় নিয়ে আসছি।
এসময় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাছুম জানান, দেশ ও দেশের মানুষ্কে ভালবেসে রাজনীতি করি আর সেই দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়েই দেশের মানুষের পাশে দাঁড়াতে করোনার ভাইরাসের মোকাবিলা করতে জনগনের মধ্যে সচেতনা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করছি।
এসময় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে করোনা সম্পর্কে জনসাধারনের মাঝে করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার বিভিন্ন দিক তুলে ধরে তাদের কে সতর্ক করতে দেখা যায়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭