মহান ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবসে ফুল দেয়ার প্রস্তুতি সম্পূর্ণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

মহান ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবসে ফুল দেয়ার প্রস্তুতি সম্পূর্ণ


মহান ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবসে ফুল দেয়ার প্রস্তুতি সম্পূর্ণ।





আজকের সংবাদ ডেস্কঃ বাংলাদেশের ন্যায় সারা পৃথিবীর বিভিন্ন দেশ প্রস্তুত রয়েছে মহান ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসটি পালন করার জন্য।





সোনারগাঁয়েও মহান ২১ শে ফেব্রুয়ারী উপলক্ষে সোনারগাঁয়ে সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান, উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ,বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রথম প্রহর ও প্রভাত ফেরীতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানাবেন।





জানা গেছে,২১ শে ফেব্রুয়ারী উপলক্ষে শুক্রবার রাতের প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন,সোনারগাঁ থানা বিএনপির পক্ষে শ্রদ্ধা জানাবেন কেন্দ্রীয় বিএনপির নিবাহী কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান।





অপরদিকে,সকাল ৯টার দিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন সাবেক এমপি কায়সার হাসনাত,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম অসুস্থ থাকায় তার পক্ষে শ্রদ্ধা নিবেদন করবেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমসহ অন্যান্য নেতাকর্মীরা। এদিকে.উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা নিবেদন করবেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ও যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এছাড়াও ২১ শে ফেব্রুয়ারী প্রথম প্রহরে ও সকাল বেলা প্রভাত ফেরিতে আরো বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭