সোনারগাঁ উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটিকে পিরোজপুর ইউনিয়নবাসীর শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁ উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটিকে পিরোজপুর ইউনিয়নবাসীর শুভেচ্ছা


সোনারগাঁ উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটিকে পিরোজপুর ইউনিয়নবাসীর শুভেচ্ছা।





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর ইউনিয়ন সর্বস্তরের জনগন।





বুধবার(১৯ফেব্রুয়ারি)বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দীয় অফিসে যৌথ সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আহবায়ক কমিটি বহালের বিষয়ে মন্তব্য করার পর ৭২নং নাগেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের বাসায় পিরোজপুর ইউপির ৬নং ওয়ার্ডের সাধারণ জনগনসহ উপস্থিত হয়ে তাকে শুভেচ্ছা জ্ঞাপন করেন ও কমিটির প্রতি শুভ কামনা জানান।





এসময় পিরোজপুর ইউনিয়নের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মো.আলমগীর কবির,ছয়হিস্যা এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন সরকার, তার ছেলে শ্যামল সরকার, সাইফুল ইসলাম সরকার প্রমুখ।





উল্লেখ্য যে, গত বছরের জুলাই মাসের ১৫ তারিখে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুমকে যুগ্ন আহ্বায়ক করে ৮ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেছিলো নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। এই আহ্বায়ক কমিটির বিরুদ্ধে আওয়ামী লীগের ৪০ জন বিরোধিতা করে কেন্দ্রে একটি চিঠি প্রেরণ করেন। যা পর্যালোচনা করে ১৯ ফেব্রুয়ারি বুধবার কেন্দ্রীয় নেতারা’ সাবেক কমিটিকে বিলুপ্ত করে’ উক্ত আহ্বায়ক কমিটিকেই বৈধ ঘোষণা করেন ও সকল কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭