ঘুড়ি খেলাকে কেন্দ্র করে দুই-গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

ঘুড়ি খেলাকে কেন্দ্র করে দুই-গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ


ঘুড়ি খেলাকে কেন্দ্র করে দুই-গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র করে দুই-গ্রামবাসীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় দুপক্ষের ১০ জন আহত।





শনিবার(২২ফেব্রুয়ারি)বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চাঁন্দের চর এলাকায় এ ঘটনা ঘটে।





আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলায় পুরস্কার বিতরণের জন্য তৈরী প্যাণ্ডেল ভাংচুর এছাড়াও চেয়ার, টেবিল, সাউন্ড বক্স, মাইক ও ক্রেস্টসহ উপহার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।





এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চাঁন্দের চর ও নয়াগাঁও গ্রামের স্থানীয় যুবকরা ঘুড়ি খেলার আয়োজন করে । উৎসবমুখর পরিবেশেই শুরু হয় খেলা। কিন্তু খেলার একপর্যায়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চান্দের চর গ্রামের তরুণরা নয়াগাঁও গ্রামের তরুণদের সাথে  কথাকাটাকাটি করে। একপ্রর্যায় লাঠিসোঠা, দা-ছুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে চান্দের চর গ্রামের তরুনরা হামলা চালালে তা প্রতিহত করতে নয়াগাঁও গ্রামের তরুণরাও হামলা চালায় দুপক্ষের হামলায় উভয়পক্ষের ১০ জন আহত হয়।





উভয়পক্ষের আহতদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।





ঘুড়ি খেলাকে কেন্দ্র করে দুই-গ্রামবাসীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনার বিষয়ে স্থানীয় ব্যবসায়ী হাজী আলাউদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন উভয় পক্ষের লোকজন আমার কাছে মীমাংসার জন্য এসেছেন আমি আশ্বস্ত করে বলেছি যে মীমাংসা করে দিব।বিষয়টি মীমাংসা হলে কুচক্রী মহল ফায়দা পাবে না বিদায়  ওই কুচক্রী মহলের লোকজন আমার ছেলে ইয়ানবীকে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে ঘটনার সাথে জড়াচ্ছে। তবে আমি দুই দু'পক্ষকেই বলেছি বিষয়টি সুষ্ঠু সমাধান করে দিব ইনশাল্লাহ যাতে কোনো ঝগড়া-বিবাদ না থাকে দু'পক্ষের মধ্যেই।





এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭