পানছড়িতে কৃষক প্রশিক্ষনার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

পানছড়িতে কৃষক প্রশিক্ষনার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান


পানছড়িতে কৃষক প্রশিক্ষনার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান





মিঠুন সাহা পানছড়ি খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তি পানছড়ি উপজেলা ৪ নং লতিবান ইউনিয়নের ত্রিদিবেশ্বর পাড়া ও পানছড়ি কলাবাগান এলাকায় কৃষক প্রশিক্ষনার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।





২৩ ফেব্রুয়ারি রবিবার সকাল ১১ টার সময় ৪ নং লতিবান ইউনিয়নের ত্রিদিবেশ্বর পাড়ায় পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন সিএইচটি (SID-CHT) ইউএনডিপির কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্প ও খাগড়াছড়ি জেলা পরিষদ উভয়ের সহযোগিতায় দুইধাপে ২৫ ও ৩০ জন কৃষক প্রশিক্ষনার্থী সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।





আর্থিক সহায়তা অনুষ্ঠানে অনুতোষ চাকমা কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের এফএফ এর সঞ্চালনায় ও কৃষক মারি স্কুলের সভাপতি শ্যামল বিকাশ চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং লতিবান ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার সুজাতা চাকমা।





এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিবস চাকমা কৃষি ও উপসহকারী নালকাটা ব্লক সুপারভাইজার,উপজেলা কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের উপ সমণ্বয়কারী এনি সরকার, কৃষি উপসহকারী কালানাল ব্লকের সুখময় চাকমা সহ প্রমুখ।





২য় ধাপে আর্থিক সহায়তা প্রদান কালে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার ডিপিওডি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ জয়নাল আবেদীন খন্দকার সহ প্রমুখ।





এই সময় বক্তারা কৃষির মাধ্যমে আত্মউন্নয়নে কিভাবে নিজেকে ও সমাজকে পরিবর্তন আনা যায় তার সম্পর্কে বিশদভাবে আলোচনা করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭