জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত সোনারগাঁয়ের আবু নাঈম ইকবাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত সোনারগাঁয়ের আবু নাঈম ইকবাল


জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত সোনারগাঁয়ের আবু নাঈম ইকবাল





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব জিএম কাদের এর স্বাক্ষরিত চিঠিতে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার শিক্ষানুরাগী ও সাবেক ছাত্র নেতা আবু নাঈম ইকবালকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পদ করা হয়েছে।





বুধবার(২৯জানুয়ারী)জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে আরো ২জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ১জন যুগ্ম মহাসচিব, ৩১জন সাংগঠনিক সম্পাদক, ২৩জন বিভাগীয় সম্পাদক, ৩১জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ২২জন বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ৯০ জন নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যের নাম ঘোষণা করেন।





আবু নাঈম ইকবালকে জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য করায় অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নেতা কর্মীরা। এসময় তারা আরো বলেন, সোনারগাঁয়ে জাতীয়পার্টির রাজনীতিতে একজন দক্ষ ও পরিচ্ছন্ন লোক হিসেবে তারা এ নেতাকে পাওয়ায় সাংগঠনিক দিক দিয়ে উপজেলা আরো শক্তিশালী হবে।





জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় আবু নাইম ইকবাল পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি এবং ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭