রকিবুর রহমান খাঁন সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও হিসেবে যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

রকিবুর রহমান খাঁন সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও হিসেবে যোগদান


রকিবুর রহমান খাঁন সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও হিসেবে যোগদান।





আজকের সংবাদ ডেস্কঃ রকিবুর রহমান খাঁন নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন সোনারগাঁ উপজেলায়।
বৃহস্পতিবার তিনি সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা  হিসাবে যোগ দেন।  অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ঢাকা এর মোঃ সেলিম রেজার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে গত ১১ নভেম্বর এই আদেশ জারী করা হয়। একই সঙ্গে রকিবুর রহমান খাঁন (১৬৬৯২) কে নতুন নির্বাহী অফিসার হিসেবে সোনারগাঁয়ে যোগদানের আদেশ করা হয়েছে।





রকিবুর রহমান খাঁন ২৯ তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। ১৮ সেপ্টম্বর ২০১১ সালে তিনি সহকারি কমিশনার হিসাবে জেলা কার্যালয়,চাঁদপুরে প্রশাসনে তার কর্ম জীবন শুরু করেন।





২০১১ সালে ১৮ সেপ্টম্বর তিনি সহকারি কমিশনার হিসাবে চাঁদপুর জেলা কার্যালয় যোগদান করেন। পরবর্তীতে সহকারী কমিশনার (ভুমি) হিসাবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে, সহকারী কমিশনার (ভুমি) নেত্রকোণা পূর্বধলা, ঢাকা মতিঝিল ও ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেল-এ দায়িত্ব পালন করেন। উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদানের পূর্বে তিনি রাজউকের উপ-পরিচালকের দায়িত্ব পালন করেন। ২৯ তম বিসিএস (প্রশাসন) একজন কর্মকর্তা, সোনারগাঁ উপজেলার নিবার্হী অফিসার হিসাবে নতুন কর্মজীবনে যোগদান করেন।





টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গর্বিত সন্তান রকিবুর রহমান খাঁন। তিনি বিএসসি ইন সিভিল ইন্ঞ্জিনিয়ারিং(বুয়েট) হতে ডিগ্রি লাভ করেন। ছাত্র জীবনে মেধাবী রকিবুর রহমান খান কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন। ছাত্রজীবন থেকে তিনি স্কুল, কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ বিতার্কিকের বহু পুরস্কার পান।





রকিবুর রহমান খাঁন বলেন, ‘সোনারগাঁ উপজেলা সারাদেশের মাঝে একটি মডেল উপজেলা। সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। সোনারগাঁয়ের উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ-৩ আসনের মাননীয় সাংসদ লিয়াকত হোসেন খোকার দিকনির্দেশনা ও জেলা প্রশাসক জসিমউদ্দিন স্যারের সহযোগিতায় আমরা অত্যন্ত আশাবাদী যে, সোনারগাঁ উপজেলা ও জেলাসহ এ উপজেলা হবে দেশের উন্নত ও সমৃদ্ধ উপজেলা।’


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭