কাঁচপুর শহীদ মিনার দখলমুক্ত করলেন হাইওয়ে ওসি মোজাফ্ফর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

কাঁচপুর শহীদ মিনার দখলমুক্ত করলেন হাইওয়ে ওসি মোজাফ্ফর


কাঁচপুর শহীদ মিনার দখলমুক্ত করলেন হাইওয়ে ওসি মোজাফ্ফর





আজকের সংবাদ ডেস্কঃ  কাঁচপুর শহীদ মিনার এখন অবৈধ  সিএনজি স্ট্যান্ড শিরোনামে দৈনিক সচেতন পত্রিকায় সংবাদ   প্রকাশের পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে^ কাঁচপুর হাইওয়ে থানার সংলগ্ন অবস্থিত নির্মিত শহীদ মিনারে অবৈধ  সিএনজি ও অটোবাইক পাকিং স্ট্যান্ড উচ্ছেদ করেছেন কাঁচপুর হাইওয়ে থানার  ওসি মো. মোজাফ্ফর হোসেন।   বৃহস্পতিবার দুুপুরে এ উচ্ছেদ অভিযান চালিয়েছেন ওসি মো. মোজাফ্ফর হোসেন। 





উল্লেখ্য যাত্রীসাধাণগনের ও পরিবহন নিরাপত্তার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের দুই দশক আগে সোনারগাঁ উপজেলা কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় হাইওয়ে পুলিশের জন্য নির্মাণ করা হয় কাঁচপুর হাইওয়ে থানা।  এসময়ে  শহীদদের সম্মানে  থানা সংলগ্ন পশ্চিম পাশে নির্মাণ করা হয় একটি শহীদ মিনার ।  শহীদ মিনার  গড়ে উাঠার পর  স্থানীয় বাসিন্দারা শহীদদের সম্মানে পরিস্কার পরিচ্ছন্ন রাখতো।পরবর্তিতে হাইওয়ে থানার চারদিকে নিরাপত্তা বেস্টনী নির্মাণের পর শহীদ মিনারে মাদক সেবিরা নিরাপথ স্থান হিসাবে বেচে নেয়।পরে শহীদ মিনারের অস্থায়ী  বেস্টনী  আস্তে আস্তে  ভেঙ্গে  উম্মুক্ত  হয়ে যায়। স্থানীয়  রাজনৈতিক নেতার ছত্রছায়ায় সিএনজি ও অটোবাইক  পাকিং  প্লেজ করে চাঁদা আদায় করতো। নিরাপত্তা বেস্টুনী না থাকায় পথচারীরা শহীদ মিনারের পিছনে  শৌচাগার হিসাবে ব্যবহার করতো।  দীর্ঘদিন ধরে শহীদ মিনার অযত্নে অবহেলায় পড়ে থাকায়  ক্ষোভ প্রকাশ করতেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।





এ নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল। বিষয়টি আমলে নিয়ে বৃহস্পতিবার দুপুরে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো.  মোজাফ্ফর হোসেন নিজ উদ্যোগে শহীদ মিনার থেকে সিএনজি ও অটোবাইক পাকিং স্ট্যান্ড উচ্ছেদ করে নিরাপত্তা বেস্টুনী নির্মাণ করে দিয়েছেন। মুক্তিযোদ্ধা ও  দেশের জন্য শহীদদের  সম্মানে এমন উদ্যোগকে প্রশংসা কুড়িয়েছেন ওসি মোজাফ্ফর হোসেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭