নোয়াগাঁও ইউনিয়নের ধন্দীর বাজারে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নোয়াগাঁও ইউনিয়নের ধন্দীর বাজারে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন


নোয়াগাঁও ইউনিয়নের ধন্দীর বাজারে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন





আজকের সংবাদ ডেস্কঃ আড়াই কোটি টাকা ব্যয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধন্দীর বাজারে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে।





মঙ্গলবার(০৫ নভেম্বর)বিকালে উক্ত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।





উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নোয়াগাঁও ইউনিয়নের ধন্দীর বাজারে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইউসুফ দেওয়ানের সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার অন্জন কুমার সরকার,উপজেলা প্রকৌশলী আলী হায়দার।





এসময় প্রধান অতিথি লিয়াকত খোকা তার বক্তব্যে বলেন,আমি সোনারগাঁয়ের এমপি হওয়ার পর অনেক ষড়যন্ত্রকারীরা উন্নয়নে কাজ করতে বাধার সৃষ্টি করেছে।তারা চেয়েছিল সোনারগাঁয়ে যাতে কোন উন্নয়ন না হয়।কিন্তু আমি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমার নীতিতে অটল থেকে সকল বাধা অতিক্রম করে সোনারগাঁবাসীকে নিয়ে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।





অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুল আলম সামসু,জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো:সাইফুল ইসলাম প্রধান,উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ফজলুল হক মাস্টারসহ নোয়াগাঁও ইউনিয়নের জাতীয়পার্টিসহ অন্যান্য অঙ্গ সংগনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭