সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহান বিজয় দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ নভেম্বর)উপজেলা পরিষদ হলরুমে এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খানের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টীর সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
এসময় প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় আসন্ন বিজয় দিবস পালন করা হবে এবং এর জন্য যতোটুকু প্রস্তুতি নেয়া দরকার তার সব রকম প্রস্তুতি নেয়া হবে,এসময় তিনি আরও বলেন”বর্তমান আওয়ামীলীগ সরকার স্বাধীনতার স্বপক্ষের সরকার।বঙ্গবন্ধুর বলিষ্ঠ কন্ঠস্বরের কারণে সারা বাংলার মেহনতী মানুষ একত্রিত হয়ে যুদ্ধ করে বুকের তাজা রক্ত দিয়ে আমাদের এই বিজয় এনে দিয়েছে। তাই আমরা এই মুক্তিযুদ্ধের সকল শহীদদের কোনদিন ভুলবোনা।





সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি)নাজমুল হোসেইন, মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মোল্লা বাদশা,উপজেলা ফ্যাসিলিটেটর অফিসার শাহানারা আঁচল,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,সমাজ সেবা অফিসার সাকিবা সুলতানা,উপজেলা প্রকৌশলী হায়দার আলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব, মুক্তিযোদ্ধা ওতাদের সন্তানসহ আরও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭