ঘিওর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

ঘিওর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


মানিকগঞ্জ ঘিওর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা





আজকের সংবাদ ডেস্কঃ মানিকগঞ্জ ঘিওরে মহান বিজয় দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে।





মঙ্গলবার (২৬ নভেম্বর)উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।





উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব,ভাইস চেয়ারম্যান মোঃ ইশতিয়াক আহম্মেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু,ঘিওর থানা ওসি(তদন্ত),জেলা পরিষদের সদস্য খালেক বিএসসি,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার,ডেপুটি কমান্ডার, সহকারী কমান্ডার (সমাজ কল্যাণ),জাসদের সভাপতি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, যুবলীগ,ছাত্রলীগ,পয়লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বেশ কয়েকটি প্রাথমিক ও হাই স্কুলের প্রধান শিক্ষক,আওয়ামী সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের প্রতিনিধি,মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানসহ আরও অনেকে।
এসময় সভায় যথাযথ মর্যাদায় আসন্ন বিজয় দিবস পালন করা এবং এর জন্য যতোটুকু প্রস্তুতি নেয়া দরকার তার সব রকম প্রস্তুতি নেয়া ব্যাপারে আলোচনা হয়। সারা বাংলাদেশের মধ্যে ৩টি বিজয়মেলা হয়, তার মধ্যে ঘিওরের পয়লা ইউনিয়নের তেরশ্রীতে একটি বিজয়মেলা অনুষ্ঠিত হবে সে বিষয় নিয়েও সভায় প্রস্তুতি নেয়া হয়


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭