অবশেষে মীম আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে ৫ হাজার পিছ কনডম,২ শত পিছ ইয়াবাসহ আটক -২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

অবশেষে মীম আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে ৫ হাজার পিছ কনডম,২ শত পিছ ইয়াবাসহ আটক -২


অবশেষে মীম আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে ৫ হাজার পিছ কনডম,২ শত পিছ ইয়াবাসহ আটক -২





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মীম আবাসিকে র‌্যাব-১১ এর অভিযানে ৫ হাজার পিছ কনডম,২ শত পিছ ইয়াবাসহ দেহ ব্যবসার সাথে জড়িত থাকায় ২ জন কে আটক করা হয়েছে।





রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরীর(পিপিএম)এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মীম আবাসিক হোটেলে অভিযান পরিচালিত হয়।





অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী জানান, র‌্যাবের ধারাবাহিক অপরাধ দমন অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে মীম আবাসিক হোটেলে অভিযান চালালে র‌্যাবের অভিযান টেরপেয়ে  ম্যানেজার পালিয়ে যায়। এসময় দেহ ব্যবসার সাথে জড়িত থাকার কারণে নীলফামারী জেলার রামগঞ্জের আঃ মতিনের ছেলে মোঃ রুস্তম (২৬) এবং আঃ বজলু মিয়ার ছেলে আলাল উদ্দিন কে আটক করা হয়। হোটেলটিতে দুই টি সুরঙ্গ পাওয়া গেছে। এই সুরঙ্গ গুলো বিভিন্ন অবৈধ মাদক দ্রব্য লুকানো ও আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে পালানোর কাজে ব্যবহার করা হত বলে জানিয়েছে আটককৃতরা। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।









অভিযানে লাবনি আক্তার (২৬) নামে একজন ভিক্টিম কে পাওয়া যায়। পরবর্তীতে তার মানবিক দিক বিবেচনায় তাকে ছেড়ে দেয়া হয়। অভিযান শেষে আটককৃত ৫ হাজার পিছ কনডম হোটেলের সবার সামনে পুড়িয়ে ফেলা হয় এবং ২০০পিছ ইয়াবাহ জব্দ করা হয়।
উল্লেখ্য এর আগেও বিভিন্ন পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে নিউজ প্রকাশের পর প্রশাসনের টনক নড়ে এবং তারই প্রেক্ষিতে আজ মিম আবাসিকে অভিযান চালানো হয়। এব্যাপারে স্থানীয় পিরোজপুর ইউনিয়ন বাসী র‌্যাব-১১ কে অভিযান চালানোর জন্য সাধুবাধ জানান।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭