৫দিনের মাথায় পরিচয়হীন অর্ধগলিত লাশের পরিচয় বের করলেন এস আই আজাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

৫দিনের মাথায় পরিচয়হীন অর্ধগলিত লাশের পরিচয় বের করলেন এস আই আজাদ


৫দিনের মাথায় পরিচয়হীন অর্ধগলিত লাশের পরিচয় বের করলেন এস আই আজাদ





মোঃ নুর নবী জনিঃনারায়নঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ারনগর এলাকার আসকর আলীর আম বাগানের  ভিতর জঙ্গলে গত(৪ অক্টোবর ২০১৯)শুক্রবার একটি পরিচয়হীন অজ্ঞাতনামা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত নামা আসামি  উল্লেখ করে সোনারগাঁ থানার একটি হত্যা মামলা রুজু  করা হয়েছে। সোনারগাঁ থানার এস,আই আজাদকে মামলার দায়িত্ব দেয়া হয়।এসআই আজাদ আলামত সংগ্রহ করে ডিএনএ পরীক্ষার পর বিভিন্ন উপায়ে লাশের পরিচয় জানার চেষ্টার এক পর্যায়ে গতকাল মঙ্গলবার লাশের  সঠিক পরিচয় সনাক্ত  করতে পেরেছেন । তার নাম জান্নতুল জেবা,ঢাকার যাএাবাড়ীর কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম অষ্টম শ্রেণির শিক্ষার্থী। সে গোপালগঞ্জ জেলার চরমানিকদা গ্রামের দিদারের মেয়ে। তারা কোনাপাড়া এলাকায় জনৈক মোশাররফের বাড়ির ভাড়াটিয়া।





নিহত ছাত্রীর মা মানছুরা বেগম বার বার কান্নায় ভেঙে পড়ে  বলেন, ৩০ সেপ্টেম্বর রাতে কে বা কাহারা আমার মেয়েকে ফুসলিয়ে  অজ্ঞাত স্হানে নিয়ে গেছে।বহু খোজাখুজি করেও আমরা আমাদের মেয়েকে পাইনি। গতকাল রাতে জানতে পাই  কে বা কাহারা আমার মেয়েকে  সোনারগায়ে নিয়ে এসে হত্যা করেছে,
আমি এর ন্যায় বিচার চাই।আমি এর ন্যায় বিচার চাই।





তদন্তকারী অফিসার এসআই আাজাদ জানান, মামলার দায়িত্ব পাওয়ার পর হাত পা বিহীন এ অর্ধগলিত লাশের ডিএনএ পরীক্ষার পর দিনরাত পরিশ্রম করে লাশের আসল পরিচয় পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে অবশেষে তা করতে পেরেছি।বাকীটাও বের করতে পারবো ইনশাআল্লাহ্।





সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন,লাশের পরিচয় পাওয়া গিয়েছে। অতি অল্প সময়ের মধ্যেই জড়িত আসামীদের গ্রেফতার করে  হত্যাকান্ডের মুল রহস্য বের করে তা মিডিয়ার সামনে প্রকাশ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭