মরহুম বীর মুক্তিযোদ্ধা সলিমউল্লাহ'র স্মরণে মিলাদ মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

মরহুম বীর মুক্তিযোদ্ধা সলিমউল্লাহ'র স্মরণে মিলাদ মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত


মরহুম বীর মুক্তিযোদ্ধা সলিমউল্লাহ'র স্মরণে মিলাদ মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুলের পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা সলিমউল্লাহ'র স্মরণে সোনারগাঁ উপজেলা খেলাঘর আয়োজিত মিলাদ মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত।





শুক্রবার(৪ অক্টোবর)বিকালে উপজেলার মোগরাপাড়া বাড়ি মজলিস এলাকায় সিডাস কিন্ডারগার্টেন স্কুলের ক্যাম্পাসে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন,সোনারগাঁ উপজেলা খেলাঘর এর সহ-সভাপতি মোশারফ হোসেন মিলন এবং সঞ্চালনায় ছিলেন সোনারগাঁ উপজেলা খেলাঘর'র সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান।





উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা খেলাঘর সভাপতি রথীন চক্রবর্তী।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা খেলাঘর'র সাধারণ সম্পাদক ফারুক মহসীন,বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক খোকন,জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা খেলাঘর ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল,একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,সোনারগাঁ উপজেলা খেলাঘর সদস্য,সাংবাদিক মোঃ নুর নবী জনি,উপজেলা খেলাঘর সদস্য আলেয়া আক্তার,মাসুদুর রহমান মাসুদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম ইমাম,সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপন,হাতেখড়ি খেলাঘর এর দপ্ততর সম্পাদক বিলকিস, মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরাসহ আরও অনেকে।





mde




জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম সলিম উল্লাহ ১৯৩০  খৃষ্টাব্দের ১১ ফেব্রুয়ারী সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানের কান্দি গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা মফিজ উদ্দিন আহমেদ ও মাতা আফসুন নেছার ১২ সন্তানের মধ্যে তিনি ছিলেন ৮ম। তার বাবা ছিলেন পেশায় একজন দলিল লেখক। ছোট থেকেই সলিম উল্লাহ গান ও নাটকের প্রতি ছিল বিশেষ অনুরাগ।
উল্লেখ্য উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানের কান্দি গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সলিম উল্লাহ (৮৯) বছর বয়সে গত ৩১ আগস্ট ঢাকার আনোয়ার খান হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে ও  স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭