শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা ও সুষ্ঠু ভাবে পালন করতে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা ও সুষ্ঠু ভাবে পালন করতে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম


শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা ও সুষ্ঠু ভাবে পালন করতে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা যাতে শতভাগ নিরাপত্তা ও সুষ্ঠু ভাবে পালন করতে পারে তার নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ ও মতামত প্রকাশ করে ব্রিফিং করেছেন নারায়ণগঞ্জ-খ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম।





০৪ অক্টোবর শুক্রবার সকালে সোনারগাঁ থানা কম্পাউন্ডে এ ব্রিফিং প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম।





এবার সোনারগাঁয়ে ৩১টি পূজা মন্ডপে যথাযথ মর্যাদায় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বৃহৎ দূর্গা পূজা পালন করা হবে।





পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন,সারা বিশ্বের ন্যায় এই সোনারগাঁয়ে ৩১টি পূজা মন্ডপে এবার দূর্গা পূজা পালন করা হবে।এখানে পূজা অর্চনা করতে আসা পূন্নার্থীরা যাতে করে শতভাগ নিরাপত্তার সাথে সুষ্ঠু ও সুন্দর ভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান করতে পারে সেজন্য আমাদের সুযোগ্য ডিআইজি জনাব হাবিবুর রহমান পিপিএম বার,বিপিএম বার মহোদয় এবং নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ পিপিএম বার,বিপিএম বার মহোদয়ের বিভিন্ন দিক নির্দেশনায় সারা দেশে দূর্গা পূজায় শতভাগ নিরাপত্তা বিধানে কাজ করছে বাংলাদেশ পুলিশের সদস্যরা। সোনারগাঁয়ে একইভাবে গুরুত্ব দিয়ে প্রতিটি পুলিশ সদস্যরা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে।  
এসময় তিনি আরও বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট থাকুক। শারদীয় শুভেচ্ছা সবাইকে। উৎসব আনন্দঘন হোক। নির্বিঘ্ন উৎসব উদযাপনের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ অতন্দ্র প্রহরী হিসেবে বদ্ধ পরিকর।





এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান,ওসি অপারেশন আলমগীর হোসেন,সেকেন্ড অফিসার মাসুদ রানা,এসআই আবুল কালাম আজাদ সহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭