মাদক ব্যবসায়ী ও বিএনপি জামাতের একটি মহল আমাকে নিয়ে মিথ্যাচার করছে--রকি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

মাদক ব্যবসায়ী ও বিএনপি জামাতের একটি মহল আমাকে নিয়ে মিথ্যাচার করছে--রকি


মাদক ব্যবসায়ী ও বিএনপি জামাতের একটি মহল আমাকে নিয়ে মিথ্যাচার করছে--রকি





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্দের বাজার ইউপির সফল মেম্বার মোঃ ইসমাঈল হোসেন ছেলে ব্যবসায়ী রকিকে নিয়ে একটি মাদক ব্যবসায়ী ও বিএনপি জামাত মহলের মিথ্যাচারের অভিযোগ উঠেছে। একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান এবং একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী রকিকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে এলাকাবাসী।





উল্লেখ্য যে, গত সপ্তাহে উপজেলার উলুকান্দী রায়পুরা হাসরুল মিয়া নামের এক মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করার সময় স্থানীয় এলাকাবাসীরা তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দেন।
সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উলুকান্দী রায়পুরা এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার বৈদ্যারবাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের বশির উদ্দিনের ছেলে হাসরুল মিয়া এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। ফলে এলাকার উঠতি বয়সী যুবকরা মাদকাসক্ত হয়ে ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। পরে সোমবার রাতে উলুকান্দী মাদ্রাসার পাশে রায়পুরা এলাকায় মাদক বিক্রি করার সময় স্থানীয় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দেন। পরে আহত অবস্থায় তাকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।





এই ঘটনা ক্ষুব্ধ হয়ে বিশিষ্ট ব্যসায়ী রকিকে নিয়ে মিথ্যা মিথ্যাচার করছে মাদক ব্যবসায়ী  হারসুল মিয়া।





এ ব্যাপারে ব্যবসায়ী রকি জানান,আমার পিতা একজন জনপ্রতিনিধি,আমরা একটি সভ্রান্ত পরিবারের সন্তান হয়েও মাদক ব্যবসায়ী ও চিন্হিত চাঁদাবাজরা আমাকে জড়িয়ে আমার বিষয়ে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করে আমাকে হেয় করার প্রচেষ্টা চালাছে।আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এসব মাদক ব্যবসায়ী  ও বিএনপি জামাতের অনুসারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭