সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ


সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ উঠেছে।





তাকে নিয়ে বানোয়াট তথ্যদিয়ে মিথ্যা সংবাদ প্রচার করায় এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।





ঘটনার সত্যতা প্রমাণে ২৮ শে অক্টোবর সোমবার দূপুরে পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা,পেচাইন,পিরোজপুরসহ বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, পিরোজপুরের সাবেক চেয়ারম্যান ছিলেন সিরাজুল ইসলাম ভূইয়া। তারা পৈত্রিক সূত্রেই সৌখিন ভাবে জীবন যাপণ করে আসছেন।সিরাজুল ইসলাম ভূইয়া একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।তার ছেলে রাসেল ভূইয়া ও একজন স্বনামধন্য ব্যবসায়ী। তাছাড়া তার আরেক ছেলে আইনজীবী। বর্তমানে তিনি চেয়ারম্যান না হলেও এলাকার সবার দূঃ,খের সময় তিনি পাশে দাঁড়ান।









স্থানীয় এলাকাবাসী আবুল হোসেন ও একাধিক গ্রামবাসী জানান,সিরাজ চেয়ারম্যান একজন ভালো মানুষ,আমাদের যেকোন বিপদে আপদে তিনি পাশে থাকেন।তাকে নিয়ে যে মিথ্যা সংবাদ প্রচার করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।





এ বিষয়ে সিরাজুল ইসলাম ভূইয়া বলেন,আমি সবাইকে নিয়ে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠণের কাজ করছি বিধায় একটি সন্ত্রাসী মহল বিভিন্ন সময় আমার কাছে এবং আমার ছেলের কাছে চাঁদা দাবী করে।এমনকি তারা চাঁদা না পেয়ে আমার দুই শিশু নাতির সামনে আমার ছেলে রাসেলকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।এখন আমাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করে মানুষের কাছে হেয়প্রতিপন্ন করার পায়তারা করছে।আমি কোন কোম্পানির বালু ভরাট কিংবা ভূমিদস্যুতায় জড়িত নই।আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ভবিষ্যতে কোন সংবাদ প্রচার করতে হলে অবশ্যই সরেজমিনে এসে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রচারের জন্য সাংবাদিক ভাইদের অনুরোধ করছি।আমি স্বচ্ছতা ও সততার সাথে ব্যবসা পরিচালনা করে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭