আওয়ামীলীগ সরকারের কাছে সব ধর্মের লোকজনই সমান----মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

আওয়ামীলীগ সরকারের কাছে সব ধর্মের লোকজনই সমান----মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক


আওয়ামীলীগ সরকারের কাছে সব ধর্মের লোকজনই সমান----মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক





আজকের সংবাদ ডেস্কঃনারায়ণগন্জের সোনারগাঁয়ের পোদ্দার বাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক।





রোববার বিকেলে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় অবস্থিত পোদ্দার বাড়ী পূজা মন্ডপ পরিদর্শনে আসেন তিনি।





পোদ্দার বাড়ী পূজা মন্ডপ পরিদর্শন কালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক বলেন,বর্তমান সরকার কাউকে ধর্মীয় সংখ্যালঘু মনে করেন না। আওয়ামীলীগ সরকারের কাছে সব ধর্মের লোকজনই সমান। সবাই রাষ্ট্রীয়ভাবে সমান অধিকার ভোগ করবে।
সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে প্রত্যেক ধর্মীয় উৎসবে আমরা অংশ গ্রহন করছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।









তিনি আরো বলেন,সংবিধানে জাতির পিতা সংযুক্ত করে গেছেন ধর্ম যার যার রাষ্ট্র সবার সে অনুযায়ী আমরা সবাই মিলেমিশে যার যার ধর্ম পালন করবো। অনেক রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে শহীদদের রক্ত যাতে বৃথা না যায় সেজন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে এ দেশকে গড়ে তুলতে হবে। আমরা এ দেশকে যেমন পেয়েছি তার চেয়ে অনেক বেশী উন্নত করে রেখে যেতে চাই। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করা হবে।
এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী পোদ্দার বাড়ির কৃতিসন্তান শিল্পপতি সি আই পি অমল পোদ্দার,নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃজসিমউদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার),পিপিএম(বার),এডিসি সার্বিক মোঃ মাসুম বিল্লাহ্, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) আব্দুল্লাহ্ মামুন,অতিরিক্ত পুলিশ সুপার(খ- অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাজমুল হুসেইন,কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ডঃসেলিনা আক্তার, ঢাকা মহানগর দক্ষিন এর স্বেচ্ছাসেবকলীগের শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃজাকির হোসেন ও সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির প্রমূখ।





sdr

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭