পিরোজপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করবো-------- ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

পিরোজপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করবো-------- ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


পিরোজপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করবো-------- ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





আজকের সংবাদ ডেক্সঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সরকার দেশকে উন্নয়নের দূর্বার গতিতে এগিয়ে নিচ্ছে।
সমগ্র দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ থেকে নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে চলেছে।
এ ইউনিয়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বিন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি। ইউনিয়নে রাস্তাঘাট নির্মাণ, ফুটওভার ব্রীজ নির্মাণ, বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, শিক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে আ. লীগের নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
প্রতিটি ওয়ার্ডের রাস্তায় ইটের সলিং,প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন ,বাউন্ডারি,বিদ্যালয়ের ওয়াশ ব্লক,বিশুদ্ধ পানির স্থাপন,নতুন নতুন রাস্তা নির্মান,রাস্তা পাকা করণ ড্রেন নির্মাণ, ইউনিয়ন পরিষদের সৌন্দর্য বর্ধন, বসার স্থান ও ই- সেবা কেন্দ্রে আধুনিক সরঞ্জাম প্রদান, ব্রীজ নির্মাণ, বিভিন্ন উন্নয়ন মুলক কাজ তার উদ্যোগে হয়েছে।
তাছাড়া বিভিন্ন বাজারে ও সড়ক সৌর বিদ্যুৎ বাতি স্থাপন, আর্সেনিক মুক্ত টিউবয়েল স্থাপন।
এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মন্দির মাদরাসা, ঈদগাহ ও কবর স্থানে ব্যাপক অনুদান প্রদানের মাধ্যমে তিনি এলাকাবাসির কাছে ইউনিয়নের রুপকার হিসাবে নিজের অবস্থান করে নিয়েছেন।
পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান, ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আজকের সংবাদ ডটকমকে একান্ত সাক্ষাতকারে বলেন, এ ইউনিয়নে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আ.লীগ সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বিন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি। সংসদ সদস্যর সহযোগিতায় আমি এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। মাদক ও সন্ত্রাসমুক্ত করে যাচ্ছি এবং আধুনিক ইউনিয়ন রূপান্তরিত করার জন্য ভবিষ্যতে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭