স্বেচ্ছাসেবী রক্তদাতা তৈরীতে কাজ করবে ব্লাড ফর নারায়ণগঞ্জ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

স্বেচ্ছাসেবী রক্তদাতা তৈরীতে কাজ করবে ব্লাড ফর নারায়ণগঞ্জ


স্বেচ্ছাসেবী রক্তদাতা তৈরীতে কাজ করবে ব্লাড ফর নারায়ণগঞ্জ





আজকের সংবাদ ডেস্কঃ রক্তের বন্ধনে জীবনের আহবানে তারুণ্যের জয় নিশ্চিত করতে নারায়ণগঞ্জের একঝাঁক তরুণ তরুণিকে সাথে নিয়ে কাজ করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ পানামনগরে একটি সাধারণ মাসিক মিটিং করে ব্লাড ফর নারায়ণগঞ্জ নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিলে ৪টায় স্বেচ্ছাসেবীদের একটি রক্তদানের সচেতনতার পাশাপাশি নতুন রক্তদাতা তৈরিকরণে সবার মূল্যবান মতামত প্রকাশের জন্য একত্রিত হয় সোনারগাঁয়ের পানামনগরের ৩৮নং বিল্ডিংয়ের পাশে খোলা মাঠে। 
আলোচনার শুরুতে ব্লাড ফর নারায়ণগঞ্জের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা পলাশ চৌধুরী। তিনি জানান, রক্তদান ও রক্তদানের সচেতনতার পাশাপাশি নতুন রক্তদাতা তৈরিকরতে পারলে আমাদের কাজ আরো সমৃদ্ধ হবে বলে আশা করছি। সভাপতির বক্তব্যে সাইফ জানান, "ব্লাড ফর নারায়ণগঞ্জ"র সকল রক্তদাতা ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি ভালবাসা রইল, আপনাদেরকে নিয়েই "ব্লাড ফর নারায়ণগঞ্জ"এর পথচলা। তাই সর্বদা পাশে থাকবেন এবং আমাদের সার্বিক সহযোগিতা অব্যাহত রেখে সমাজ থেকে রক্তদান সম্পর্কিত সব ভুল ধারণা দূর করতে এগিয়ে আসবেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রিয় মুখ হাজী মোঃ সোহাগ রনি, দৈনিক যায়যায়দিনের সোনারগাঁও প্রতিনিধি সাংবাদিক কামরুজ্জামান রানা, ব্লাড ফর নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক অমিত হাসান মিরাজ, মিমরাজ হোসাইন রাহুল, সাইসুল ইসলাম শিতল, তানভীর, সোহেল, মেহেদি হাসান, হাসিবুল ইসলাম, শফিকুল ইসলাম আকন, লাবিব, হাসান মামুন, আল আমিন, সাবিনা, আয়েশা আহমেদ, সাব্রিনা, রিফাত, সুমন মালাকা, হৃদয়, ফয়সাল, সবুজ, বাবু, জাহাঙ্গির, নাইম, ফরহাদ, কিবরিয়া প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭