সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভাতা ডিজিটাল উপায়ে প্রদানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভাতা ডিজিটাল উপায়ে প্রদানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সভা অনুষ্ঠিত


সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভাতা ডিজিটাল উপায়ে প্রদানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সভা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভাতা ডিজিটাল উপায়ে প্রদানের জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় উপকার ভোগীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।





রোববার (২৫ আগষ্ট) পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।





সভায় বক্তব্য দেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানা।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাকিবা সুলতানা বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের ভাতা সমূহ ডিজিটাল উপায়ে প্রদানের সময় বাড়তি কোনো ঝামেলা থাকবে না। প্রতি তিন মাস পরপর সুবিধা ভোগীদের একাউন্টে টাকা প্রদান করা হবে। কেউ চাইলে বিকাশের মাধ্যমে টাকা নিতে পারবে। তবে এই প্রক্রিয়া আগামী এক বছরের মধ্যে সম্পূর্ন হবে।
এছাড়া যারা ভাতা প্রাপ্য কিন্তু এখনো ভাতার আওতায় অন্তভূক্ত হয়নি ইউনিয়ন সদস্যরা সঠিকভাবে যাচাই বাচাই করে তাদেরকেও ভাতার অন্তভূক্ত করা হবে।
অনুষ্ঠানে বয়োবৃদ্ধদের বয়স্ক ভাতা প্রদান, পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে বিভিন্ন দিক-নির্দেশনামূলক আলোচনা করা হয়।





এ সময় আরো ও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়নের সদস্য আলমগীর কবির,নুরুজ্জামান নুরু, জাহাঙ্গীর আলম, কবির হোসেন, আবুল হোসেন, মোশারফ হোসেন, মমতাজ বেগম, উম্মে সালমা ও মোর্শেদা আক্তার প্রমূখ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭