সাংবাদিক আল আমিন তুষার ৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

সাংবাদিক আল আমিন তুষার ৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত


সাংবাদিক আল আমিন তুষার ৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আল আমিন তুষার।





শনিবার (২৪ আগস্ট) ওই স্কুলের হলরুমে পরিচালনা কমিটির এক বিশেষ সভায় সকলের উপস্থিতিতে সর্ব-সম্মতিক্রমে বিনাপ্রতিদন্ধীতায় আল আমিন তুষারকে ম্যানেজিং কমিটির সভাপতি ঘোষণা করা হয়।





এসময় উপস্থিত ছিলেন, তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সদস্য মোঃ মোতালিব কাউন্সিলর, বাহাউদ্দীন মিয়া,আলাউদ্দীন,মোঃ সাইদ মিয়া,আক্তার হোসেন, সফিকুল ইসলাম শিপ্লু ও আজাহার মিয়া-সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।





নবনির্বাচিত সভাপতি সাংবাদিক আল আমিন তুষার এক প্রতিক্রিয়ায় বলেন, আমি এ স্কুলের ছাত্র ছিলাম, আজ সভাপতি হয়েছি,এজন্য স্কুলের সার্বিক উন্নয়নে আমার দরদ থাকবে সবচেয়ে বেশি। তিনি স্কুলের শিক্ষক, অভিভাবক,এলাকাবাসী তথা কমিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলে-মেয়েদের পড়ালেখার দিকে বিশেষ ভাবে দৃষ্টি রাখি।





এদিকে সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তুষার কে তাজপুর সঃপ্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় স্কুল কমিটির সকল সদস্য,অভিবাবক,শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাবের সকল সদস্যবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭