ডেঙ্গু ও এডিস মশা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণায় প্রজন্ম সোনারগাঁ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

ডেঙ্গু ও এডিস মশা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণায় প্রজন্ম সোনারগাঁ


ডেঙ্গু ও এডিস মশা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণায় প্রজন্ম সোনারগাঁ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডেঙ্গু ও এডিস মশা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রজন্ম সোনারগাঁও।





বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল ১১ ঘটিকায় উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ ও সচেতনতামূলক সভার মাধ্যমে এ প্রচারণা চালানো হয়।





প্রচারণায় শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গুজ্বরের কারণ ও প্রতিকার এবং ছেলে ধরা গুজব সম্পর্কে নানা দিক তুলে ধরে বক্তব্য দেন প্রজন্ম সোনারগাঁওয়ের সভাপতি ও স্ট্যামফোর্ড বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ডক্টর সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক রবিউল হুসাইন।





উপজেলার সাদিপুর ইউনিয়নের সোনারগাঁ নলেজ কিং কলেজ, সাদিপুর উচ্চ বিদ্যালয়, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুল ও পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে এ সচেতনতামূলক প্রচারনা ও সভা করা হয়।





অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জোবায়দা নাছরিন, সোনারগাঁ থানার সাব ইন্সপেক্টর আনিছুর রহমান, সোনারগাঁ নলেজ কিং কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুলের প্রধান শিক্ষক মো. একরাম হোসেন, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির, সোনারগাঁ নলেজ কিং কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সার্জেন্ট আফজাল শরীফ, প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ মোকসেদ মাছুম, শিক্ষানুরাগী সালাউদ্দিন জাকি, সাংবাদিক ফরিদ হোসেন, মহিলা নেত্রী রহিমা আলম, মুসলিমা আক্তার, কাজী রোজি ও সাংবাদিক ফারুক হোসেন প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭