সোনারগাঁয়ে আওয়ামীলীগের আহবায়ক কমিটির বৈধতা নিয়ে মাহফুজুর রহমান কালামের চ্যালেঞ্জ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে আওয়ামীলীগের আহবায়ক কমিটির বৈধতা নিয়ে মাহফুজুর রহমান কালামের চ্যালেঞ্জ


সোনারগাঁয়ে আওয়ামীলীগের আহবায়ক কমিটির বৈধতা নিয়ে মাহফুজুর রহমান কালামের চ্যালেঞ্জ





আজকের সংবাদ ডেস্কঃশত জল্পনা কল্পনা শেষে দীর্ঘ দিন পর গঠিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে প্রত্যাখ্যান করে এই কমিটির বৈধতা নিয়ে চ্যালেঞ্জ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।





সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কালাম বলেন, সোনারগাঁয়ে আওয়ামীলীগের কোন কমিটি হয়নি।যা হয়েছে পুরাটাই অবৈধ,আমি এখনো সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।আমার সাথে এখনও সোনারগাঁ উপজেলা অওয়ামীলীগের নেতাকর্মীরা আছেন আমি তাদেরকে নিয়ে দলের সকল কর্মসূচী পালন করছি এবং আগামী দিনগুলিতে ও করে যাব।আমার কমিটি এখনো বলবৎ আছে।তিনি আরো বলেন,আমি ছাত্র জীবন থেকে সোনারগাঁয়ের আওয়ামীলীগের রাজনীতিতে রাজপথে থেকে রাজনীতি করে আসছি।আমি আপনাদের সাথে যেমন ছিলাম সবসময় আপনাদের সাথেই থাকবো। আমরা সবাই একত্রিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে গড়তে কাজ করে যাবো।





মাহফুজুর রহমান কালমকে দল থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি নিয়ে প্রশ্ন করলে,জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে কালাম বলেন,কাউকে অব্যাহতি দেওয়ার ক্ষমতা একমাত্র জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই আছে, তিনি ছাড়া কারো ক্ষমতা নেই। আমি সাধারণ সম্পাদক হিসেবে নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করছি এবং করবো ইনশাআল্লাহ।





উল্লেখ্য,গত ১৫ জুলাই জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি এড.শামসুল ইসলামকে আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।





কমিটিতে সামসুল ইসলাম ভূইয়াকে আহবায়ক এবং সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রফেসর ডাঃআবু জাফর চৌধুরী বিরু,জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও সামসুদ্দিন খান আবু।নতুন আহবায়ক কমিটির বিষয়টি স্বীকার করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।





প্রসঙ্গত গত ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। আর সেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী মোশারফ হোসেনের পাশাপাশি বিদ্রোহী প্রার্থী হিসেবে থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামও প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭