সোনারগাঁয়ে কালাম এর উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে কালাম এর উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন


সোনারগাঁয়ে কালাম এর উদ্যোগে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালামের উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
বৃহস্পতিবার(১৫আগস্ট)সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে দিবসের শুরুতে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন,পৌরসভা এবং প্রত্যেকটি ওয়ার্ডের নেতা কর্মীদের নিয়ে মাহফুজুর রহমান কালাম বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘরের সামনে বিশাল শোক সভা ও আলোচনা সভার আয়োজন করেন।
বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদনের পর লোক ও কারুশিল্প জাদুঘরের সামনে শোক সভার অনুষ্ঠানে এলাকার গরীব দূঃখীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।     
এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নের বিভিন্ন স্পটে এবং এতিমখানা ও মসজিদে মসজিদে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালামের উদ্যোগে বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও খাবার বিতরণের আয়োজন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭