সোনারগাঁয়ে গৃহহীনরা পাবে পাকা ঘর ---ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে গৃহহীনরা পাবে পাকা ঘর ---ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।


সোনারগাঁয়ে গৃহহীনরা পাবে পাকা ঘর  ---ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।





আজকের সংবাদ ডেস্কঃ গৃহহীনদের মাঝে বারান্দাসহ ৩ কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর নির্মাণ এবং পিরোজপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর একটি ফুটওভার ব্রীজ নির্মানে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।





বুধবার(১৪ আগষ্ট)নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সোনারগাঁ কৃষকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের  বাসভবনে ঈদের ছুটিতে স্ত্রীসহ আত্মীয়ের বাড়িতে  বেড়াতে এসে এসবকথা বলেন তিনি।





তিনি বলেন,আগ্রাধীকার ভিত্তিতে সোনারগাঁ উপজেলায় সবার আগে গৃহহীনদের মাঝে বারান্দাসহ ৩ কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর নির্মাণ করা হবে বলে জানান।





এ সময় সাথে ছিলেন,প্রতিমন্ত্রী ডাঃএনামুর রহমান এমপির সহধর্মিনী লাভলী রওশন।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, এমপি খোকার সহধর্মিনী জাতীয় মহিলা বিষয়ক চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁ আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক এ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ন আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম,জহিরুল ইসলাম সোয়াস,ইফতেখার ইসলাম সোয়ান,মোহাম্মদ আলী মোল্লা,মাসুদ মোল্লাসহ আরো অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭