সোনারগাঁয়ে পরিস্কার পরিচ্ছন্ন ও ডেঙ্গু নিধন কর্মসুচি পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে পরিস্কার পরিচ্ছন্ন ও ডেঙ্গু নিধন কর্মসুচি পালিত


সোনারগাঁয়ে পরিস্কার পরিচ্ছন্ন ও ডেঙ্গু নিধন কর্মসুচি পালিত।





আজকের সংবাদ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসুচি আলোকে"শেখ হাসিনার নির্দেশ ডেঙ্গু মুক্ত বাংলাদেশ"শেখ হাসিনার নির্দেশ পরিচ্ছন্ন বাংলাদেশ"এই স্লোগানকে সামনে রেখে পরিস্কার পরিচ্ছন্ন ডেঙ্গু নিধন কর্মসুচি পালন করা হয়েছে।





শুক্রবার(০২আগষ্ট) বিকেলে মেঘনা নিউটাউন এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগি অঙ্গসংঙ্গঠনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরুজ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল।





এসময় আরোও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তান ফেন্সি,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া,যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,পৌরসভার মহিলা কাউন্সিল জায়েদা আক্তার মনি,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ প্রমুখ।





এ সময় প্রধান অতিথি আবু হাসনাত শহিদ বাদল বলেন,আমার অফিস আমার ঘর,আমি করবো পরিস্কার এডিস মশা ধ্বংস করি,ডেঙ্গু মুক্ত সমাজ গড়ি,এডিস মশা/মশক নিধন এবং মশার জন্ম,ডেঙ্গুর লক্ষণ ও প্রতিরোধ সব নানান বিষয়ে সচেতন থাকতে হবে,সরকারের একার পক্ষে করা সম্ভব নয়,আসুন ডেঙ্গু মশার বিস্তার রোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে,তা না হলে একদিন মহামারী রুপ আকার ধারন করিবে।প্রতিটি এলাকায় দলবদ্ধ হয়ে পরিস্কার পরিচ্ছন্ন করতে হবে এবং এডিস মশার বিরুদ্ধে গন সোচ্চার ও সচেতনতা সৃষ্টি করতে হবে,আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।





এসময় মশক নিধনের জন্য ফগিং মেশিন নিয়ে পিরোজপুর ইউনিয়নের অলি গলি সহ ছোট ছোট ডোবা নালা,ড্রেনে বিলিছিং পাওডার ও মশা মারার ওষুধ ছিটিয়ে দেওয়া হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭