সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (৩০জুলাই) জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেলের স্বাক্ষরিত চিঠিতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হয়।





কমিটিতে এডঃ সামসুল ইসলাম ভূইয়াকে আহবায়ক এবং সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাছুমকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
এছাড়াও কমিটির বাকি সদস্যরা হলেন,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রফেসর ডাঃ আবু জাফর চৌধুরী বিরু,জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও সামসুদ্দিন খান আবু।





গত ১৫ জুলাই এই কমিটির অনুমোদন দেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।





জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল জানান,গত ১৩জুলাই নারায়ণগঞ্জ জেলা আওয়ামী- লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলার প্রতিটি উপজেলা ও থানা এলাকায় দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের বিষয়ে প্রস্তাবনা উঠে।





বর্ধিত সভায় উপস্থিত সোনারগাঁয়ের নেতৃবৃন্দরা জানান, সোনারগাঁ আওয়ামীলীগের বর্তমান কমিটির অধিকাংশ সদস্য মৃত্যুবরণ করেছেন এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাফুজুর রহমান কালামকে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক সাময়িক অব্যহতি দেওয়ার বিষয়টিও উত্থাপিত হয়। এই বক্তব্যের আলোকে সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের বৃহত্তর স্বার্থে গত ১৫জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে একটি আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে।





নতুন আহবায়ক কমিটির বিষয়টি সত্যতা স্বীকার করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭