সোনারগাঁয়ে নির্মাণ হচ্ছে পাবলিক টয়লেট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে নির্মাণ হচ্ছে পাবলিক টয়লেট


সোনারগাঁয়ে নির্মাণ হচ্ছে পাবলিক টয়লেট





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ব্যস্ততম এলাকা মোগরাপাড়া চৌরাস্তা বাসষ্ট্যান্ডে পাবলিক টয়লেট নির্মাণ করা হচ্ছে।





উপজেলা প্রশাসনের উদ্যোগে চৌরাস্তার ফুটওভার ব্রীজের পূর্বপাশে ইতোমধ্যেই অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মানের কাজ শুরু হয়েছে।১৫ লাখ টাকা ব্যয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর কাজটি বাস্তবায়ন করছে।





সোমবার (২৯জুলাই) সরেজমিনে দেখা যায়, মোগরাপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় ফুটওভার ব্রীজের পূর্বপাশে অবৈধ দোকান উচ্ছেদ করে সেখানে পাবলিক টয়লেট নির্মানের কাজ শুরু হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার উপস্থিত থেকে সেই কাজ তদারক করছেন।





সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন,উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা একটি ব্যস্ততম এলাকা এখানে স্থানীয় লোকজন ছাড়াও আশেপাশের কয়েকটি ইউনিয়নের বিভিন্ন লোকজন আসা-যাওয়া করে,তাছাড়াও বিভিন্ন স্থান থেকে পর্যটকরা রয়েল রির্সোট,সোনারগাঁ জাদুঘর,বারদী আশ্রম দেখতে এসে এ বাস ষ্ট্যান্ডটিই ব্যবহার করে। এখানে কোন টয়লেট না থাকাতে পর্যটক ও যাত্রীদের  ভোগান্তিতে পড়তে হয়, এরফলে এখানে একটি পাবলিক টয়লেটের প্রয়োজনীতা খুবই জরুরী হয়ে পরেছে, এসব কিছু বিবেচনা করে দ্রুত সময়ে আমরা আধুনিক পাবলিক টয়লেট নির্মানের কাজ হাতে নিয়েছি।টয়লেট নির্মানের কাজটি শেষ হলে জনগনের দীর্ঘদিনের একটি চাহিদা পূরন হবে।





২৫ ফুট লম্বা ও ২০ ফুট প্রশস্ত জায়গা নিয়ে আধুনিক টয়লেট ব্যবস্থাপনায় ২টি পুরুষ টয়লেট, ২টি পুরুষ প্রশ্রাব খানা,২টি মহিলা টয়লেট ও একটি গোসলখানা থাকবে।দীর্ঘ দিন পরে হলেও পাবলিক টয়লেট নির্মান হওয়ায় সাধারণ যাত্রী ও এলাকাবাসীর একটি দাবী পূরন হলো।
খুব শীঘ্রই কাজ শেষ হবে বলেই তারা আশা ব্যক্ত করেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭