চাঁদার দাবীতে ড্রেজার ব্যবসায়ীর উপর হামলা, আহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

চাঁদার দাবীতে ড্রেজার ব্যবসায়ীর উপর হামলা, আহত-৩


চাঁদার দাবীতে ড্রেজার ব্যবসায়ীর উপর হামলা, আহত-৩





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আনন্দবাজার এলাকায় মঙ্গলবার রাতে চাঁদার দাবীতে একটি ড্রেজারে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।হামলায় ব্যাবসায়ী রকি গুলিবিদ্ধ সহ ৩ জন আহত হয়েছে।
এ ঘটনায় বুধবার(৩১জুলাই)সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।





পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের পানাম গাবতলী গ্রামের ইসমাইল মেম্বারের ছেলে রকি হোসেন মেঘনা নদীতে ড্রেজারের সাহায্যে বালু উত্তোলন করে ব্যবসা করে আসছিলেন। তার কাছ থেকে দীর্ঘ দিন ধরে চাদাঁদাবী করে আসছিলেন মোবারকপুর গ্রামের হারসুলের ছেলে মহসিন।পরে মঙ্গলবার রাতে আবারো তার ড্রেজারে গিয়ে ৫ লাখ টাকা চাদাঁ দাবী করে।চাদাঁ দিতে অস্বীকার করায় তারা মহসিনের নেতৃত্বে তার ভাই তাজুল ইসলাম,মনির হোসেন,রিপন মিয়া ও আলিফ মিয়াসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী রকির উপর হামলা চালিয়ে পিস্তল দিয়ে গুলি ছুড়ে। এতে রকির হাতে গুলিবিদ্ধ হয় এবং তার সঙ্গে থাকা অনিক মিয়া ও সজিব মিয়া আহত হয়।আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত রকি হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।





আহত রকি হোসেন জানান,চাদাঁর টাকা না পেয়েই সন্ত্রাসীরা আমাকে ও আমার ড্রেজারের স্টাফদের মারধর করেছে এবং আমার হাতে গুলি করে মারত্নক ভাবে রক্তাক্ত জখম করে। অপর দিকে মোহসিন মিয়া জানান, হামলায় তার পক্ষের লোকজনও আহত হয়েছে।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্তে সোনারগাঁও থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭