সোনারগাঁয়ে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


সোনারগাঁয়ে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের হাবিবপুর এলাকা থেকে ভারতীয় আমদানিকৃত নিষিদ্ধ ফেন্সিডিল ৩৮ বোতল সিরাপসহ মোঃরোমান (৩০)ও রাজিব(২৮) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশের।





গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রোমান উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে ও রাজিব একই উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগঞ্জ গ্রামের মোক্তার হোসেনের ছেলে।





এসআই শামীম জানান,গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার হাবিবপুর এলাকার জামাল টাওয়ারের পাশে অবস্থিত BARGD ZON ওয়াই-ফাই অফিসে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করি, এসময় আরো তিন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ কালে তারা জানায়,পালিয়ে যাওয়া তিন মাদক ব্যবসায়ীরা হলো মোঃ হৃদয় ওরফে গিট্টু হৃদয় ,আমজাদ ওরফে হাত কাটা আমজাদ ও ইমন।





পুলিশ সূত্রে আরও জানা যায়,আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মাদক বিক্রয় করে আসছে এবং তাদের বিরুদ্ধে থানায় একের অধিক মামলা আছে।





এঘটনায় গ্রেফতারকৃত ও পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনারগাঁ থানা পুলিশের এএসআই নাজমুল হুদা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭