সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ


সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ





আজকের সংবাদ ডেস্কঃ স্কুলে যাওয়ার পথে উত্যক্ত পরে স্কুল ছাত্রীর লেখাপড়া বন্ধ করে অবশেষে প্রেম করতে বাধ্য করে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বখাটে অন্তরের বিরুদ্ধে।





ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলাধীন সাদিপুর ইউনিয়নের বাইশটেকী এলাকায়।





এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলার বাইশটেকী এলাকার আমির হোসেনের ছেলে বখাটে অন্তর(২১) দীর্ঘ দিন যাবত স্কুলে যাওয়ার পথে ইভটিজিং করতো এবং বিভিন্ন মাধ্যমে প্রেমের প্রস্তাব দিতো।এক সময় বাধ্য হয়ে লেখাপড়া বন্দ করে দিতে হয়েছে।কারণ কিশোরীর বাবা একজন গরীব নাইটগার্ড আর মা চাকরী করেন একটি গার্মেন্টসে। পরবর্তীতে অধিকাংশ সময়ে কিশোরীর পিতা মাতা বাড়িতে না থাকার সুযোগে বখাটে অন্তর কিশোরীকে নানাভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছে। সবশেষে অনেকটা বাধ্য হয়েই অন্তরের সাথে কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।





সর্বশেষ প্রায় ১ বছর ৪ মাস যাবত তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা চলতে থাকে। ২৮/০৫/২০১৮ ইং তারিখে কিশোরীর বাড়ীতে বাবা মা না থাকার সুযোগে রাত আনুমানিক ১১ টার দিকে বখাটে অন্তর কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে এবং এই ঘটনা কারও কাছে না বলতে এমনকি নিজের পিতা মাতাকেও জানাতে নিষেধ করে।





এ ঘটনার দীর্ঘ ১ বছর পার হয়ে গেলেও কিশোরীকে বিয়ে করতে রাজি হয়নি বখাটে অন্তর। অবশেষে পারিবারিক ভাবে কিশোরীর বাবা অন্তরের পরিবারকে জানালে তারা দীর্ঘ দিন যাবত মিমাংসার কথা বলে অবশেষে কিশোরীর অসহায় পিতা মাতাকে প্রান নাসের হুমকি দিয়ে যাচ্ছে।





বর্তমানে মেয়েটিকে হত্যা ও গুম করার হুমকি দিচ্ছে বখাটে অন্তর।





এ বিষয়ে থানায় অভিযোগ করায় কিশোরী এবং তার বাবা মা কে আসামী করে মিথ্যা অভিযোগ করে পুলিশ দিয়ে হয়রানি করছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭