মিম আবাসিক এর পাশাপাশি গঙ্গানগরেও মিনিপতিতালয় ৫ নারীসহ ৩ খদ্দেরকে আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ জুন, ২০১৯

মিম আবাসিক এর পাশাপাশি গঙ্গানগরেও মিনিপতিতালয় ৫ নারীসহ ৩ খদ্দেরকে আটক


মিম আবাসিক এর পাশাপাশি গঙ্গানগরেও মিনিপতিতালয় ৫ নারীসহ ৩ খদ্দেরকে আটক।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পিরোজপুর ইউনিয়নে বাড়ছে অসামাজিক কার্যকলাপ ও দেহ ব্যবসার আসর 'মিনি পতিতালয়।  তারই ধারাবাহিকতায়  পিরোজপুর ইউনিয়নের একটি গ্রামে অভিযান চালিয়ে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ৫ নারীসহ ৩ খদ্দেরকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।





পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাস স্ট্যান্ডেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর বাসষ্ট্যান্ড এলাকায় পিরোজপুর গ্রামের স্থানীয় প্রভাবশালী হাজী তাজু মোল্লার মালিকানাধীন মোল্লা প্লাজায় গড়ে উঠে মীম আবাসিক বোডিং নামের একটি আবাসিক হোটেল। আবাসিক বোডিংটি গড়ে উঠার পরই এখানে শুরু হয় অসামাজিক কার্যকালাপ,মাদক ও দেহ ব্যবসা। প্রতিদিন বাহির থেকে বিভিন্ন বয়সের নারী এনে বোডিংটিতে চলে অবৈধ দেহ ব্যবসা। এছাড়া দেহ ব্যবসার অন্তরালে চলে রাতভর জুয়া ও মাদক সেবন।





প্রায় বছর খানেক আগে সোনারগাঁ থানা পুলিশের অভিযানে এই বোর্ডিংয়ে দেহ ব্যবসা বন্ধ থাকলেও এখন আবার পুরো দমে শুরু হয়েছে বলে অভিযোগ রয়েছে।





শুক্রবার(২৮জুন) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রাম থেকে ৫ নারীসহ ৩ খদ্দেরকে আটক করা হয়। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে বাসা ভাড়া নিয়ে কিছু লোক মিনি পতিতালয় খুলে দেহ ব্যবসা করছে বলে স্থানীয়রা পুলিশের কাছে অভিযোগ করে আসছে। সে অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকালে পুলিশ মেঘনা পাওয়ার স্ট্রেশন রোড়ের গঙ্গানগর গ্রামের আক্তার হোসেনের বাসা বাড়িতে অভিযান চালায়। এসময় মিনি পতিতালয় পরিচালনাকারী জরিনাসহ ৫ নারীকে আটক করে এবং অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে আপত্তিকর অবস্থায় ৩ পুরুষকে আটক করে। আটককৃত নারী ও পুরুষদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান সোনারগাঁ থানার এই পুলিশ কর্মকর্তা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭