নারায়ণগঞ্জ পরিচ্ছন্নর্তায় বিডি ক্লিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৯ জুন, ২০১৯

নারায়ণগঞ্জ পরিচ্ছন্নর্তায় বিডি ক্লিন


নারায়ণগঞ্জ পরিচ্ছন্নর্তায় বিডি ক্লিন





মিমরাজ: তেত্রিশতম ইভেন্টে শহরের চাষাড়া সমবায় মার্কেট থেকে সাধুপৌলের গীর্জা পর্যন্ত ফুটপাত ও ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন করেছে বিডি ক্লিন নারায়ণগঞ্জ। শহরে হকার না থাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাতে ময়লা কম ছিলো। সাধারণ মানুষ পরিচ্ছন্নতা কর্মকান্ডের প্রশংসা করেন। এসময় পথচারীদের মাঝে সচেতনতাও লক্ষ করা যায়।





বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয় এর উপস্থিতিতে মনিটর মোহাম্মদ নাহিদ ভূইয়া সোহাগের শপথ পাঠ এর মাধ্যমে, মনিটর অপু রায়হান, মিমরাজ হোসেন রাহুল, জামান হোসেন হৃদয়, জয় দত্ত, অনামিকা সহজ ফারহান ইসলাম, কৌশিক, তুষার, আমান, মামুন, আকাশ পাল, সম্রাট শাহজালাল, আব্দুর রাফি আহম্মেদ, আল সৈকত, রাকিব, মেহেদী ইমন, নয়ন, আলী মিলাদ, শাহ্আলম, আব্দুল্লাহ, আরমান, নাহিদ, তামিম, সাইফুল ইসলাম, খাদিজা আক্তার ভাবনা, রাসেল ,মাহমুদ, সিয়াম, ফারজানা ববি, ইসরাত জাহান নূহা, ইতি আক্তার, বিথী দাস, মাহাবুব, মেহেদী, সেজান, ইমন, জুয়েল আহম্মেদ, ওয়াহিদুজ্জামান, সোহান মাহমুদ, আনিস, জহির, জুয়েলসহ ৪৫ জন্য সদস্য পরিচ্ছন্নতা কর্মসুচিতে অংশ নেন।





উলেখ্য যে বিডি ক্লিন নারায়ণগঞ্জ ২০১৮ সালের ১৩ই জুলাই নারায়ণগঞ্জ চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিডি ক্লিন নারায়ণগঞ্জ যাত্রা শুরু করে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭