বন্দরে সোর্স পরিচয়ে গ্রামবাসীর জমি দখলের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯

বন্দরে সোর্স পরিচয়ে গ্রামবাসীর জমি দখলের অভিযোগ


বন্দরে সোর্স পরিচয়ে গ্রামবাসীর জমি দখলের অভিযোগ





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের বন্দরে পুলিশের সোর্স পরিচয় দিয়ে প্রতিবেশীর জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।
বন্দরের তিনগাঁও এলাকার হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি মোঃলোকমান ওরফে লেংরা লোকমান দীর্ঘদিন ধরে নিরীহ এলাকাবাসীকে মিথ্যা মামলার ভয় দেখিয়ে জমি দখলসহ চাঁদাবাজী করে আসছে। দীর্ঘ এক যুগ ধরে প্রতিবেশী গ্রামের চাঁন মিয়ার ছেলে মোঃমুজিবুর রহমানের জমি দখল করে স্থাপনা নির্মাণ করে রেখেছেন। গত মঙ্গলবার আবারও নতুন করে প্রতিবেশীর জমি দখল করতে যায়। এতে বাধা দিলে লেংরা লোকামানের ভাড়াটে সন্ত্রাসীরা প্রতিবেশীদের ওপর হামলা চালায়।
   
এ ব্যাপারে বৃহস্পতিবার বন্দর থানায় তিনগাঁও গ্রামের চাঁন মিয়ার ছেলে মোঃ মুজিবুর রহমান বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার এসআই মোঃ তালেব বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়ে বিবাদী ও বাদি উভয় পক্ষকে জমির কাগজপত্র নিয়ে আগামীকাল শনিবার থানায় হাজির হতে বলেছেন।
এ সময় পুলিশের সামনেই সোর্স পরিচয় লেংরা লোকমানের স্ত্রী বাদিকে মারধর করতে আসেন। তিনি বাদিকে জেএমবির মিথ্যা মামলা দিয়েও ফাঁসানোর হুমকি দেন।
উল্লেখ্য,এর আগে ওই নারী তার মামাতো ভাইকেও মিথ্যা ধর্ষণ মামলা দিয়ে জেলে পাঠিয়েছে বলে এলাবাসী জানায়। এ জন্য তাদের শত অত্যাচারেও মানুষ টু শব্দটি পর্যন্ত করে না।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করতে থানার এসআই মোঃতালেবকে দায়িত্ব দেয়া হয়েছে। দুই পক্ষকেই শান্ত থাকার অনুরোধ করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭