ফেসবুকে ভাইরাল হওয়ার পর নিখোঁজ শিশু আমিনকে ফিরে পেলেন তার বাবা মা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯

ফেসবুকে ভাইরাল হওয়ার পর নিখোঁজ শিশু আমিনকে ফিরে পেলেন তার বাবা মা


ফেসবুকে ভাইরাল হওয়ার পরে নিখোঁজ হওয়া আমিনকে ফিরে পেয়েছেন তার বাবা মা।





আজকের সংবাদ ডট কমঃ অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম ও এসআই আজাদের ফেসবুকে ভাইরাল হওয়ার পরে নিখোঁজ হওয়া আমিন(৩) কে ফিরে পেয়েছেন তার বাবা মা।





হাড়িয়ে যাওয়া আমানকে পাওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম ও এসআই আজাদের ফেসবুকে পোষ্ট ভাইরাল হওয়ার পরে ছেলেটির পিতার কাদির দেখতে পেয়ে এসআই আজাদের কাছ থেকে তার সন্তান ফিরে পায়।





আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকাল দশটার দিকে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিভাবক ছাড়া শিশুটিকে একা ঘুড়াফেরা করতে দেখে এস আই আজাদ এগিয়ে গিয়ে জানতে পারে সে হারিয়ে গেছে তার গায়ের রং উজ্জল শ্যাম বর্ণ,উচ্চতা প্রায় ৩ ফুট। এসময় তার পরণে ছিল নীল ও গারো হলুদ রংয়ের শার্ট ও নীল রংয়ের জিন্সের হাফ প্যান্ট,শিশুটি নাম ছাড়া কিছুই বলতে পারে নাই।





সোনারগাঁও থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ বলেন, ফেসবুকে ভাইরাল হওয়ার পর শিশুটির বাবা কাদির আমার কাছ থেকে শিশুটিকে বুঝে নিয়ে যায় এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।





শিশুটির পিতা কাদির বলেন,সোনারগাঁ থানা এসআই আবুল কালাম আজাদ এর মত যদি আরো কয়েকজন পুলিশ অফিসার এমন সোচ্চার থাকতো তাহলে আমাদের দেশের উন্নতি আরোও হতো, আজ আমি এসআই আজাদ ভাইয়ের কারণে আমার শিশুটিকে খুজে পেয়েছি,আমি বাংলাদেশ পুলিশ ও আজাদ ভাইয়ের কাছে চির কৃতজ্ঞ থাকবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭