সোনারগাঁয়ে পথশিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণে এসটিভি ও বিজয় টিভির প্রতিনিধি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ জুন, ২০১৯

সোনারগাঁয়ে পথশিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণে এসটিভি ও বিজয় টিভির প্রতিনিধি


আজকের সংবাদ ডট কমঃ ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি।ঈদ মানে প্রাণ খুলে ইচ্ছে মতো হাসি। গরীব দূঃখী সকল মানুষের মুখে হাসি দেখার প্রত্যাশা নিয়ে সমাজের বাবা,মা হারা এতিম শিশু এবং সুবিধাবঞ্চিত পথশিশুদের মুখে ঈদের হাসি ফোটানোর ক্ষুদ্রতম প্রচেষ্টা করেছেন চ্যানেল এসটিভির সিনিয়র প্রতিনিধি ও আজকের সংবাদ.কম এর প্রকাশক মোঃ নুর নবী জনি ও সোনারগাঁ এসটিভির প্রতিনিধি হাবিবুর রহমান এবং বিজয়টিভি সোনারগাঁ ও বন্দর প্রতিনিধি দ্বীনইসলাম অনিক।





৩১শে মে শুক্রবার বিকেল ৫টায় সোনারগাঁও উপজেলা সভাকক্ষে ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।





মোঃ দ্বীনইসলাম অনিকের সভাপতিত্বে এবং মোঃ নুর নবী জনি ও হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম,দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব-এডিটর এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা এম এম সালাউদ্দিন,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুল,সাবেক পৌর কমিশনার লায়ন মোশারফ হোসেন,নারী নেত্রী আলেয়া আক্তার, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সদস্য মঈন আল হোসাইন,কামরুজ্জামান রানা, আরাফাত হোসেন সিফাত,আজকের সংবাদ ডট কম এর বার্তা সম্পাদক মোঃ ইমরান,ক্যামেরাম্যান সাহিন সাকি সহ বিভিন্ন এতিমখানার প্রায় অর্ধশতাধিক এতিম শিশুরা উপস্থিত ছিলেন।





পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চ্যানেল এসের সোনারগাঁও উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমানের ছেলে হাফেজী মাদ্রাসার ছাত্র তাসফিকুর রহমান।





এসময় সম্মানিত অতিথিদের বক্তব্য শেষে প্রায় অর্ধশতাধিক এতিম শিশুদের মাঝে ঈদের নতুন জামা এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়।ঈদ সামগ্রী বিতরণ শেষে সকল মুসলমানদের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে ইফতারের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।     





rpt

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭