সোনারগাঁয়ে শিশু সন্তানদের সামনে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

সোনারগাঁয়ে শিশু সন্তানদের সামনে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা।


সোনারগাঁয়ে শিশু সন্তানদের সামনে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার এনএফসি রেস্টুরেন্ট দুপুরের খাবারের জন্য ভেতরে গেলে শিশু মেয়ে ও শিশু ভাতিজার সামনে রাসেল(৩০)নামে এক ব্যবসায়ীকে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা।





বৃহস্পতিবার(২৭জুন)দুপুর দেড়টার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত আইয়ুব প্লাজার ৩য় তলায় এনএফসি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।





নারায়ণগঞ্জ-৩ আসনের (সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা হচ্ছেন আইয়ুব প্লাজার মালিক। ওই মার্কেটের ৪র্থ তলায় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব কার্যালয়।
এ ঘটনার খবর পেয়ে সোনারাগাঁও থানা ওসি আলমগীর হোসেন(অপারেশন)ও এসআই জুবায়ের ঘটনাস্থল পরিদর্শন করে এনএফসি রেস্টুরেন্টের মালিক ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যান।





আহত রাসেলকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ সেবা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। ব্যবসায়ী রাসেলের অবস্থা আশঙ্কাজনক।
পরিবারের পক্ষ থেকে জানা গেছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
আহত রাসেল উপজেলার পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার তার ৬ বছরের শিশু মেয়ে রাইফা ও ৪ বছরের ভাতিজা সানজিদকে সঙ্গে নিয়ে দুপুরের খাবারের জন্য এনএফসি রেস্টুরেন্টে খাবার খেতে যায়।
এ সময় সোনারগাঁয়ের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী বিশাল,আরাফাত,রাসেল ও ইমরানসহ আরো ১২-১৫জন সন্ত্রাসী মিলে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর ভাবে আহত করে।।
মাদক ব্যবসায়ী আরাফাত উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকার আফজালের ছেলে। বিশাল বাড়িমজলিশ এলাকার ভাড়াটিয়া, রাসেল পিরোজপুর ইউনিয়নে কুরবানপুর মাদলাপাড়া এলাকার মৃত সাফাত উল্লাহ ছেলে ও ইমরান কুরবানপুর মাদলাপাড়া এলাকার বাসিন্দা।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে রেস্টুরেন্টের ম্যানেজার ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে তৎপরতা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭