২ লক্ষ টাকায় বাঁচে অসহায় শিশুর প্রাণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২২ মে, ২০১৯

২ লক্ষ টাকায় বাঁচে অসহায় শিশুর প্রাণ


২ লক্ষ টাকায় বাঁচে অসহায় শিশুর প্রাণ





আজকের সংবাদ ডট কমঃ হৃদপিন্ডে ছিদ্র জনিত কারণে চিকিৎসার খরচ ৩ লক্ষ টাকার অভাবে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দড়িকান্দি গ্রামের গার্মেন্টস শ্রমিক দুলাল মিয়ার ছেলে শাহিন আলমের জীবনের আলো নিভে যেতে বসেছে। 





শাহিন আলমের (১৪) পিতা দুলাল মিয়া ও মাতা ডালিয়া দুজনই স্থানীয় চৈতি গার্মেন্টসের শ্রমিক। অভাবের সংসারে জমজ দুই ছেলে সুমন ও শাহিনই তাদের বেঁচে থাকার শেষ সম্বল। জন্মের পর শাহিনের হৃদপিন্ডে ছিদ্র ধরা পড়লে এতদিন সহায় সম্পত্তি বিক্রি করে চিকিৎসার ব্যয় বহন করেছে পরিবারটি।





শাহিনের চিকিৎসার জন্য আর কোন উপায় না পেয়ে গার্মেন্টস শ্রমিক পিতামাতা সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। ইতিমধ্যে শাহিনের চিকিৎসার জন্য পারিবারিকভাবে বিভিন্ন জায়গা থেকে প্রায় ১ লক্ষ টাকা জমা করলেও আরো ২ লক্ষ টাকার জন্য থেকে গেছে তার চিকিৎসা।
শাহিন বর্তমানে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইন্সটিটিউটের হার্ট বিশেষজ্ঞ ডা. জাহিদের তত্ত্বাবধানে রয়েছে। ডা. জাহিদ বলেন, শাহিনের চিকিৎসার সর্বশেষ স্টেজে আছি আমরা। তাকে আগামী ১ মাসের মধ্যে অপারেশন করাতে হবে অন্যথায় তাকে বাঁচানো যাবে না।





সমাজের দানশীল ও মহৎ ব্যক্তি যারা শাহিনের চিকিৎস্যার ব্যয় বহন করতে ইচ্ছুক তাদের জন্য শাহিনের মা ডালিয়া আক্তারের ব্যক্তিগত বিকাশ নাম্বার ০১৭৩৪-১৭৫০৫১ দেয়া হয়েছে। এছাড়া কেউ শাহিনের সার্বিক খোঁজ খবর নিতে চাইলে তার বাবার দুলাল মিয়ার মোবাইল নাম্বার ০১৯৮৭-৮৩৩৪৫৯ দেয়া হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭